বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক

কুড়িগ্রামে বাল্য বিবাহ এবং শিশুদের প্রতি সহিংসতা বন্ধের বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

১৮ এপ্রিল (বৃহস্পতিবার) বিকাল ৪ ঘটিকায় সিএন্ডবি ঘাট ১নং বাঁধে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের স্ট্রেনদেনিং সোশ্যাল এন্ড বিহ্যাভিয়ার চেঞ্জ প্রকল্পের আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে এ লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ী শাহাজ আলী, মহিলা উদ্যোক্তা জোসনা বেগম, এসএসবিসি প্রকল্পের প্রজেক্ট অফিসার জেমস্ উজ্জ্বল শিকদার প্রমুখ।

লোকসংগীতটি পরিচালানা করেন-কুড়িগ্রাম ললিতকলা একাডেমির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।

উক্ত লোকসংগীত ও পথ নাটকে অভিভাবক ও জনপ্রতিনিধিরা বাল্য বিয়ে বন্ধে ও শিশুদের প্রতি সহিংসতা রোধে একাত্মতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x