রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চারঘাট-বাঘায় নৌকার মনোনয়ন চান সাবেক এমপি রায়হান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ আসন (চারঘাট-বাঘা) থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রায়হানুল হক রায়াহন।সাবেক এমপি রাজশাহী-৬ (চারঘাট -বাঘা) ও সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগ।

তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত।ছাত্র রাজনীতির মধ্য দিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি।আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নেতাদের তদবিরসহ ভোটারদের সমর্থন আদায়ে সম্ভাব্য প্রার্থীরা মাঠে নেমেছেন।আর ওই সম্ভাব্য প্রার্থীদের একজন রায়হানুল হক রায়হান।তিনি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী।

চারঘাট উপজেলার ভাইয়া লক্ষীপুরের মেম্বার মোঃ সাকুল ইসলাম এর সঙ্গে কথা হলে তিনি বলেন, রায়হান চাচা দলের পরীক্ষিত ও ত্যাগী নেতা তিনি দলের দূ:সময়ে তার ভূমিকা ছিল সর্বাগ্রে।আন্দোলন, সংগ্রামে রাজপথের এই ত্যাগী নেতাকে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে দলীয় মনোনায়ন প্রদান করা হলে দলের কার্যক্রম আরো বেগবান হবে এবং তার অবদানকে সঠিক মূল্যায়ন করা হবে।

বাঘা বাজারে একটি চায়ের দোকানে আলাপচারিতায় এক রাজনৈতিক ব্যক্তি বলেন, রায়হানুল হক রায়হান, সাংগঠনিক দক্ষতা, সততা, সামাজিক কর্মকাণ্ড ও ভিন্নধর্মী প্রচারণার কারণ বিবেচনা করে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী সংসদ নির্বাচনে রায়হান ভাইকে রাজশাহী ৬ আসনে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে দল মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করা হবে।

রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে খোঁজ নিয়ে জানা যায়, বিভিন্ন মহল, সাধারণ ভোটার ও দলীয় নেতাকর্মীদের মধ্যে তাঁকে নিয়ে চলেছে আলোচনা সমালোচনার ঝড়।পাশাপাশি এই আসনের অন্য মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রায়হানুল হক রায়হানকে নিয়ে অন্য প্রার্থীদের মধ্যে চলছে চুল ছিঁড়া বিশ্লেষণ।সাধারণ মানুষ তাদের মতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রায়হান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করলে অনায়াসে নৌকার বিজয় নিশ্চিত হবে বলে জানান তারা।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রায়হানুল হক রায়াহন বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি।এবার তৃণমূল নেতা-কর্মীদের অনুরোধে নৌকার মাঝি হতে মাঠে নেমেছি।আমি এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই।দল আমাকে মনোনয়ন দেবে বলে আশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x