মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের সদরের মাদ্রাসা পাড়া থেকে নিখোঁজের দুই দিন বাড়ির পাশের গলি থেকে নিবির (১২) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিবির ঠাকুরগাঁও পৌরসভার ১ নং ওয়ার্ডের মাদ্রাসা পাড়া এলাকার বাসিন্দা ও পৌর শহরের ওমান প্রবাসি আব্দুস সালাম বাবলুর ছেলে।সে সালান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

এঘটনায় সন্দেহভাজন দুজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে পুলিশ।

আটককৃত আলিফ এলাকার শিপন আলীর ছেলে ও লিখন একই এলাকার ফজর আলীর ছেলে।

শনিবার (২০ এপ্রিল) সকালে বাড়িরর পাশের গলিতে নিবিরের মরদেহটি প্রথমে নিবিরের মা অর্ধগলিত মরদেহটি দেখতে পেয়ে চেচিয়ে উঠে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাড়ি থেকে খেলতে বের হয়ে আর বাড়িতে ফেরেনে নিবির।এনিয়ে সদর তানায় জিডি, মাইকিং ও ইন্টারনেটে ব্যাপক প্রচার এবং খোঁজ করা হহলেও সন্ধান মেলেনি।আজ শনিবার (২১ এপ্রিল) মধ্য রাতে বাড়ির জানালায় বিকট শব্দ করে দূর্বৃত্তরা ভয়ে কেউ বাড়ি থেকে বাইরে আসনি।তবে সকালে বাড়ির পাশের গলিতে নিবিরের নিথর মরদেহ পরে থাকতে দেখে চেচিয়ে উঠে মা  এবং পরিবারের সবাইকে ডাকে।পরে থানায় জানানো হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত ওসি মো: ফিরোজ ওয়াহিদ জানায়, আমারা খবর পেয়ে ঘটনাস্থলে আসি।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের পরে বিস্তারিত জানানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com