মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: আমার বাবা সারাজীবন মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। কিভাবে মানুষের ভাগ্যের উন্নয়ন করা যায়, কিভাবে এলাকার উন্নয়ন করা যায়। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত মানুষের পাশে থেকে সেবা করে গেছেন। আমার বাবার স্বপ্ন ছিল সারিয়াকান্দি উপজেলাকে উন্নয়নে রোল মডেলে পরিণত করা। বাবার সেই স্বপ্ন ও উন্নয়নের অসম্পূর্ণ কাজ সস্পূর্ণ করে বাবার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

সোমবার (২৯ এপ্রিল) সকালে সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি এন্ড ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে (আনারস) প্রতীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, ‘আমার বাবা দল ও গণমানুষের জন্য জীবনের বেশির ভাগ সময় ব্যয় করেছেন। তার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই। এ ছাড়া স্বাস্থ্য ও শিক্ষাসহ এলাকার মানুষের কল্যাণে উন্নয়নমূলক কাজ করতে চাই।
সাখাওয়াত হোসেন সজল বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান (প্রয়াত) এমপি’র ছেলে।
মতবিনিময়সভায় প্রেসক্লাবের আহ্বায়ক আমিনুল ইসলাম হিরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতি, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মুনজু, প্রেসক্লাবের যুগ্ন আহ্বায়ক সাংবাদিক আব্দুল লতিফ, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাহাদতজ্জামান,চালুয়াবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান শওকত আলী,কৃষক লীগের সভাপতি সাইফুল ইসলাম দুখু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহান সাগরসহ সারিয়াকান্দি প্রেসক্লাব ও মডেল প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − eight =


অফিসিয়াল ফেসবুক পেজ

x