মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে কাজিপুরে শিশুদের ডিম ও দুধ খাওয়ানো কর্মসূচি

“প্রাণীসম্পদে ভরবে দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় জনসাধারণের জন্য নিরাপদ প্রানীজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে স্কুল ফিডিং প্রোগ্রাম (দুধ ও ডিম খাওয়ানো কর্মসূচি) অনুষ্ঠিত হয়েছে

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প’ (এলডিডিপি) এর সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে ২৩ এপ্রিল কাজিপুর উপজেলার দুবলাই বাহালুল উলুম হাফিজিয়া কওমি মাদ্রাসার কোমলমতি শিশুদের ডিম ও দুধ খাওয়ানো উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহরাব হোসেন।স্বাগতিক বক্তব্য রাখেন ও কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দিদারুল আহসান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভেটেনারি সার্জন ডাক্তার মাহমুদুল হাসান, মাদ্রাসা শিক্ষক মন্ডলী ও দপ্তরের কর্মকর্তা, কর্মীবৃন্দ।

এ সময় ৭০ জন কোমলমতি এতিম শিশুদের ও ৮ জন শিক্ষক কে ডিম ও দুধ খাওয়ানো হয়।

কাজিপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দিদারুল আহসানের নেতৃত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উপলক্ষে নানা আয়োজন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − seven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com