বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম:
শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’ নবাবগঞ্জে পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস দৈনিক ঘোষণার ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় সড়ক দুর্ঘটনায় বর জুয়েল নিহত : বিয়ে বাড়িতে শোকের ছায়া

রাজশাহীর বাঘায় বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় বর জুয়েল রানা (২৪)নিহত হয়েছেন। বাড়িতে বিয়ের সকল প্রস্তুতিও প্রায় শেষ।কয়েক ঘন্টা পরেই জুয়েলের গায়েঁ হলুদ অনুুষ্ঠান আর রাত পোহালেই বিয়ে। এমন সময় খবর এলো সড়ক দুর্ঘটনায় মারা গেছে হবু বর জুয়েল রানা। জুয়েল রানা বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের মোস্তফা আলী ছেলে। এসময় মোটর সাইকেলের আরেক আরোহী হরিরামপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলীর ছেলে মোঃ জাকির হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জানাযায়, জুয়েল রানা (১৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে মাথার চুল সাঁটাতে বিনোদপুর বাজারে গিয়েছিলেন। চুল সাঁটিয়ে বিকাল ৩টার দিকে মোটর সাইকেল নিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। এমন সময় বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় পোঁছলে অপর দিক থেকে আসা ছেলোমেশিন চালিত ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে তাকে ধাক্কা দেয়। এই ধাক্কায় সে রাস্তার উপর ছিঁটকে পড়ে ঘটনা স্থলে মারা যায়।
জুয়েল রানার পিতা মোস্তফা আলী আহাজারি করতে করতে জানান, শুক্রবার একই উপজেলার মীরগঞ্জ পালপাড়া গ্রামের মোঃ নসির উদ্দিনের মেয়ে পাখির সঙ্গে জুয়েল রানা বিয়ের অনুষ্ঠান ছিল। বাড়িতে প্রস্তুতিও শেষ পর্যায়ে। বিনোদপুর বাজার থেকে মাথার চুল সাঁটিয়ে মোটর সাইকেলে নিয়ে নিজ বাড়ি ফেরার পথে ভটভটির ধাক্কায় ঘটনা স্থলে মৃত্যু হয়েছে।

জুয়েল রানার স্বজনরা জানায় জুয়েলের বিয়ে উপলক্ষ্যে বাড়িতে খুশির আমেজ বইছিল কিন্তু হঠাৎ এমন খবরে বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে বাঘা থানায় দেওয়া হয়েছে। তারা ব্যবস্থা নিবেন।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম জানান, কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়েএকটি ইউডি মামলা হয়েছে। ভঠভটির লেবার মোঃ নাসির উদ্দিনকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ