সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়ন, রিকশাচালক গ্রেপ্তার শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস সরিষাবাড়ীতে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণের আদালতে এফিডেভিট রাসিক মেয়রের সাথে রেডা‘র নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যবৃৃন্দের সৌজন্য সাক্ষাৎ ৮ লাখ টাকা যৌতুকের যন্ত্রনায় গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ফরিদপুরে আলোচিত ভ্যানচালক হত্যায় আদালতের রায় ঘোষণা ইতালিতে ইদ্রিস ফরজীকে নাগরিক সংবর্ধনা প্রদান গ্রামীণ অর্থনীতি ও পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার : প্রতিমন্ত্রী ওয়াদুদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: চলমান তীব্র দাবদাহে বগুড়া সারিয়াকান্দিতে খেটে খাওয়া মানুষের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। বিরাজমান এমন পরিস্থিতি থেকে শ্রমজীবী মানুষদের একটু স্বস্তি ও ক্লান্তি নিবারনের জন্য শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার নামের মানবিক এক সংগঠন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১ টা থেকে শুরু করে দিনব্যাপী কাটাখালী ইসলামী দাওয়াহ্ সেন্টার উদ্দ্যোগে ফুলবাড়ি ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারের পার্শ্বে এ শরবত বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন,মসজিদের সভাপতি আহামুদুল্লাহ খোকন, সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক,সহসভাপতি শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুজর গেফারী,প্রচার সম্পাদক আপেল মাহমুদসহ অন্যান্য সদস্যবৃন্দ।
এসময় চলমান অটোভ্যান, ভটভটি, ট্রাক ও মোটরসাইকেল থামিয়ে এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশা চালকদের মধ্যে বিনামূল্যে শরবত বিতরণ করা হয়। এ ধরনের কার্যক্রমকে স্বাগত জানান সর্বস্তরের মানুষ।
শরবত পান করতে আসা রিক্সা চালক আলম বলেন, এই রোদে রিক্সা চালাতে অনেক কষ্ট হচ্ছে। মাঝে মাঝে তৃষ্ণা পাই। তৃষ্ণা মেটাতে ইসলামী দাওয়াহ্ সেন্টার মানবিক সংগঠন আমাদের শরবত পান করালেন। শরবত খাওয়ার পর অনেক ভালো লাগছে। আমরা তাদের জন্য দোয়া করছি। তারা যেন এরকম সেবা দিয়ে মানুষের মনে জায়গা করে নিতে পারেন।
সংগঠনের সভাপতি আহামুদুল্লাহ খোকন বলেন, রামচন্দ্রপুর বাজারের বিভিন্ন পয়েন্টের সামনে ফ্রি শরবত এর আগেও বিতরণ করা হয়েছে। তিনি বলেন, মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য” আসুন আমরা সবাই নিজেদের অবস্থান থেকে গরীব অসহায়দের ও জীবন সংগ্রামী মানুষদের পাশে দাঁড়াই। কাটাখালী ইসলামী দাওয়াহ্ সেন্টারের সাথে যোগাযোগ করতে,এই নাম্বারে যোগাযোগ করুন ০১৭৬০-১২৪০৪৯ নগদ,বিকাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com