মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নকিব জাহান একজন সফল ডিজিটাল মার্কেটার

নকিব জাহানের জন্ম ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলায়।তিনি দীর্ঘ ৫ বছর থেকে অনলাইন কাজ করেন এবং গত ৪ বছর ধরে একজন ডিজিটাল মার্কেটার কাজ করে আসছেন।তিনি বর্তমানে বেশ কিছু কোম্পানি সাথে কাজ করে আলোচনায় এসেছেন।

শখের বয়সে কাজ শুরু করলেও তিনি এখন পেশাদার ডিজিটাল মার্কেটার।তিনি ফেইসবুক মার্কেটিং, SEO এক্সপার্ট, ওয়েবসাইট ডিজাইন সহ অনলাইনে বিভিন্ন কাজ করেন।

নকিব জাহান বাংলাদেশের বেশ কিছু সিঙ্গার, ডিজে, ডিরেক্টর এবং ক্রিকেটার সাথে কাজ করেছেন।এছাড়াও বিভিন্ন পেশাদার মানুষের সাথে কাজ করে আসছেন।

নকিব জাহান বর্তমানে ঢাকার উত্তরার একটি কলেজে পড়াশুনা পাশাপাশি ডিজিটাল মার্কেটার হয়ে কাজ করেন।

তিনি আমাদের বলেন, আমি পড়াশুনার পাশাপাশি ডিজিটাল মার্কেটিং করে এগিয়ে যেতে চাই এবং আমার এ বছরই বড় কিছু করার পরিকল্পনা আছে।প্রথম দিকে বাংলাদেশি ক্লায়েন্টের সারা না পেলেও বাইরের বেশ কিছু ক্লায়েন্টের সাথে কাজ করেছেন, বর্তমানে তিনি বাংলাদেশী ক্লায়েন্টের সাথেও কাজ করছেন।

নকিব জাহান আরও জানান, আমি এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে চাই যেখানে একটি ক্লায়েন্ট তার ব্যবসার জন্য সকল ধরনের সার্ভিস যেমন অনলাইন মার্কেটিং, লোগো ডিজাইন, ওয়েবসাইট ডিজাইন, অ্যাডস এর জন্য পোস্টার ডিজাইন সকল ধরনের সার্ভিস নিতে পারবে ফলে উদ্যোক্তাগণ অল্প টাকায় তার ব্যবসা শুরু করতে পারবে’’’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x