রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীর বাঘায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু

রাজশাহীর বাঘায় মির্জা গালিব (৩৪) নামে এক মোট্রসাইকেল আরোহী  ট্রাক – মোটরসাইকেল সংঘর্ষে নিহত হয়েছেন।তিনি উপজেলার মিলিক বাঘা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। মির্জা গালিব মোটরসাইকেল যোগে রাজশাহী শহর থেকে বাড়ি ফিরছিল।
মঙ্গলবার ১৫ আগস্ট রাত সাড়ে নয়টায় উপজেলার মীরগঞ্জ মোড় থেকে বাঘা রোডের রোডের ৫০০মিটার দূরে  ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।
স্থানীয়দের তথ্য মতে, মির্জা গালিব মোটরসাইকেল যোগে রাজশাহী শহর থেকে বাঘায় তার নিজ বাড়িতে ফেরার সময় মীরগঞ্জ মোড় এলাকার কিছু আগে থেকে এক ট্রাক চালকের সাথে মারমুখি কথা কাটাকাটি হতে দেখে স্থানীয়রা এবং মীরগঞ্জ বাজার পার হয়ে  মির্জা গালিব রাস্তার মাঝে মোটরসাইকেলটি রেখে  ট্রাকটি  থামানোর চেস্টা করে।আর তখনি ঘাতক ট্রাকটি মির্জা গালিবকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলেই  মারা যায়।ট্রাকটি রাজশাহী থেকে ঈশ্বরদী দিকে যাচ্ছিল।পরে   মির্জা গালিবের লাশ রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়না তার পকেট থেকে ভোটার আইডি কাড ও তার ছবি দেখে সনাক্ত করে বাঘা থানা ও পরিবারকে খবর দেয়।
স্থানীরারা জানায় তখন সেখানে কেউ না থাকায় ঘাটক ট্রাকটি আটক করা সম্ভব হয় নি।পরে তার পরিবারের লোকজন ও বাঘা থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
মির্জা গালিবের বড় ভাই মোসারফ হোসেন বাদল জানায় সন্ধ্যা সাড়ে ৬টার পর সে রাজশাহীর উদ্দেশ্যে বের হয়।তার পর আর আমার সাথে কথা হয় নাই।পরে রাত সাড়ে ৯টার পরে খবর পাই আমার ভাই আর বেচে নেই।
এবিষয়ে বাঘা থানার (ওসি) তদন্ত সবুজ রানা জানান, নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বাদী হয়ে বাংলাদেশ সড়ক পরিবহন আইনে একটি মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x