রবিবার, ১২ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রবীন্দ্র জন্মবার্ষিকীতে মঞ্চায়িত হলো রবীন্দ্র থিয়েটারের “আপদ” সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ বাঘায় মোটরসাইকেলে ফেন্সিডিল বহনকালে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ: নিহত ১ বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল: ৩ ভাগে বিভক্ত আ.লীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সামিউল ইসলাম সামি জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ-বি-১৯০২ (সিবিএ) বগুড়া জেলা কমিটি অনুমোদন সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী লিখন মিয়া রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

১৯৯৭ সাল থেকে বেতন পাননি ৪র্থ শ্রেনীর কর্মচারী আনিছুর

আনিছুর রহমান, ১৯৯৭ সালে ৪র্থ শ্রেণীর কর্মচারি পদে নিয়োগ পান বদলগাছীর গোপরচাপাহাট ডিগ্রি কলেজে। কর্মরত ছিলেন ২০০৭ সাল পর্যুন্ত।এই দশ বছরেও অজ্ঞাত কারনে এমপিও করাতে পারেননি কর্তৃপক্ষ।

আনিছুরের দাবী তাকে চাকরি দেবার নামে ও এমপিও করে দিতে তার ও তার বাবার কাছ থেকে জমিসহ নিয়েছেন মোটা অঙ্কের টাকা।এমপিও করানোর জন্য কর্তৃপক্ষকে তাগাদা দেওয়ায় আনিছুরের নামে থানায় করেছেন অভিযোগ।

আনিছুর রহমান বলেন, আমাকে চাকরি দেবার নামে আমার বাবার কাছ থেকে প্রথমে ১০ কাঠা ও পরে ১০ কাঠা জমি নিয়েছে কলেজ কর্তৃপক্ষ আজকাল করেও আমার বেতন খুলে দিচ্ছেনা আমি এখন দিশেহারা।

দীর্ঘদিন চাকরি করার পরেও বেতন পাননি এমন কথাই বলছেন এলাকাবাসী।

কলেজ কর্তৃপক্ষ বলছেন, আমরা বারবার চেষ্টা করেও এমপিও করাতে পারিনি এখনও চেষ্টা অব্যাহত আছে।আনিছুর রহমান তার বেতন চান পেতে চান তার প্রাপ্য সম্মান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x