রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার ফরিদপুরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শিক্ষক নির্দেশিকা বই বিতরণ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

১৯৯৭ সাল থেকে বেতন পাননি ৪র্থ শ্রেনীর কর্মচারী আনিছুর

আনিছুর রহমান, ১৯৯৭ সালে ৪র্থ শ্রেণীর কর্মচারি পদে নিয়োগ পান বদলগাছীর গোপরচাপাহাট ডিগ্রি কলেজে। কর্মরত ছিলেন ২০০৭ সাল পর্যুন্ত।এই দশ বছরেও অজ্ঞাত কারনে এমপিও করাতে পারেননি কর্তৃপক্ষ।

আনিছুরের দাবী তাকে চাকরি দেবার নামে ও এমপিও করে দিতে তার ও তার বাবার কাছ থেকে জমিসহ নিয়েছেন মোটা অঙ্কের টাকা।এমপিও করানোর জন্য কর্তৃপক্ষকে তাগাদা দেওয়ায় আনিছুরের নামে থানায় করেছেন অভিযোগ।

আনিছুর রহমান বলেন, আমাকে চাকরি দেবার নামে আমার বাবার কাছ থেকে প্রথমে ১০ কাঠা ও পরে ১০ কাঠা জমি নিয়েছে কলেজ কর্তৃপক্ষ আজকাল করেও আমার বেতন খুলে দিচ্ছেনা আমি এখন দিশেহারা।

দীর্ঘদিন চাকরি করার পরেও বেতন পাননি এমন কথাই বলছেন এলাকাবাসী।

কলেজ কর্তৃপক্ষ বলছেন, আমরা বারবার চেষ্টা করেও এমপিও করাতে পারিনি এখনও চেষ্টা অব্যাহত আছে।আনিছুর রহমান তার বেতন চান পেতে চান তার প্রাপ্য সম্মান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ