বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গাইবান্ধায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

“সেবার ব্রতে চাকরি” গাইবান্ধা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ-২০২৪ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শহরের পুলিশ লাইন্স স্কুলে শনিবার (১৬ মার্চ) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।জেলায় এবার ৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

এর আগে, গত ২০ ফেব্রুয়ারি প্রাথমিক বাছাই পর্ব শেষে ধারাবাহিক ভাবে এ নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ও তৃতীয় ধাপ সম্পন্ন করা হয়।

গাইবান্ধার পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মোঃ কামাল হোসেন (পিপিএম) উপস্থিত থেকে এ পরীক্ষার কার্যক্রম পরিচালনা করেন।

পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, কোনোরকম আর্থিক লেনদেন কিংবা অন্য কোন উপায়ে এই চাকরি পাওয়ার কোন সুযোগ নেই, চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য অফিসারসহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ পরীক্ষার ফলাফল আগামী ২৩ মার্চ সকালে পুলিশ লাইন্স গাইবান্ধার ড্রিল শেডে প্রকাশ করা হবে।সেইসাথে ওইদিনই লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + twenty =


অফিসিয়াল ফেসবুক পেজ

x