বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

র‍্যাবের অভিযানে ৫ গুড় ব্যবসায়ীকে জরিমানা,১৫১ মণ ভেজাল গুড় ধ্বংস

নওগাঁর মহাদেবপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় উৎপাদন ও বিপণন করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ জন গুড় ব্যবসায়ীকে ৪৪ হাজার টাকা জরিমানা ও ১৫১ মণ ভেজাল গুড় ধ্বংস করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং মহাদেবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে থেকে রাত পর্যন্ত মহাদবেপুর উপজেলার দোহালি গ্রামে অভিযান পরিচালনা করেন।এ সময় ভেজাল গুড় তৈরির অপরাধে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক দোহালী এলাকার কালাম গুড় কারখানার মালিক মো: আল মামুন সরদারকে ৩০ হাজার টাকা, হাজড়া গুড় ঘরের মালিক শ্রী অনুক‚ল চন্দ্র হাজড়াকে ৫ হাজার টাকা, রতন গুড় ঘরের মালিক শ্রী রতন চন্দ্র মন্ডলকে ৩ হাজার টাকা, গৌতম গুড় ঘরের মালিক গৌতম কুমার হাজড়াকে ৩ হাজার টাকা ও আল আমিন গুড় ঘরের মালিক মো: আলামিন মন্ডলকে ৩ হাজার টাকা সহ মোট ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়।

উক্ত ৫টি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় উৎপাদন ও বিক্রি করে আসছে বলে জনসম্মুখে স্বীকার করেন বলেও জানায় র‌্যাব।পরে ভেজাল গুড়গুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান বলেন, এ অভিযানে ১৫১ মণ ভেজাল গুড় ধ্বংস এবং ১৮ হাজার ৬৫০ লিটার দুষিত চিনির শিরা, ৩ হাজার ১৬০ লিটার মিষ্টির ময়লা শিরা, ২হাজার ৫৫০ কেজি হাইড্রোজেন, সাড়ে ৪ কেজি কেমিক্যাল রং, ৪ কেজি স্যাকারিন, ৫শ গ্রাম ফিটকিরি ও ৫ কেজি চুন জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 11 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x