সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর

ÙR

রাজশাহীর বাঘায় সিগারেট বাঁকি না দেওয়া দোকানে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। বুধবার (৮ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা বাজারে বিসমিল্লাহ স্টোরের এই ঘটনা ঘটেছে।

জানা যায়, আবুল তালেব দীর্ঘদিন থেকে দিঘা বাজারে বিসমিল্লাহ স্টোর নামে একটি মুদিখানা দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। দিঘা দাবিয়াতলা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন এই  দোকানে সিগারেট কিনতে যান। নগদ টাকা চাওয়া তার দোকানের সামনে থাকা ডিম খাচি ভাংচুর করে চলে যায়। পরে তার লোকজন নিয়ে এসে তাকে মারপিট করে কীভাবে বাজারে ব্যবসা করবেন বলে হুমকি দেয়।

আবু তালেব দিঘা বলারবাড়ি গ্রামের শফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থেকে ব্যবসা করেন।
আবু তালেব বলেন, এর আগেও তার লোক সিগারেট বাঁকি নিয়ে টাকা দেয়নি। টাকা চাইলে খারাপ আচরণ করে। আবারও সিগারেট বাঁকি নিতে আসলে না দেওয়ায় আমাকে লাঞ্চিত করে দোকানের সামনে থাকা ডিম ভাংচুর করেছে।

নাসির উদ্দিন বলেন, বাজারে কোন দোকানে বাঁকি নেই। সিগারেট না দিতেই টাকা চাওয়ায় একটি অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বাউসা ইউনিয়নের দিঘা ১ নম্বর ওয়ার্ড  ইউপি সদস্য(মেম্বার) আবদুল আজিজ ও বাজার কমিটির সভাপতি ফজলুর রশিদ বলেন, বিষয়টি নিয়ে বাজার কমিটি বসে ব্যবস্থা নিব।

বাঘা থানার সহকারি পরিদর্শক (এসআই) শুকুর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x