বুধবার, ১২ জুন ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর

ÙR

রাজশাহীর বাঘায় সিগারেট বাঁকি না দেওয়া দোকানে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। বুধবার (৮ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা বাজারে বিসমিল্লাহ স্টোরের এই ঘটনা ঘটেছে।

জানা যায়, আবুল তালেব দীর্ঘদিন থেকে দিঘা বাজারে বিসমিল্লাহ স্টোর নামে একটি মুদিখানা দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। দিঘা দাবিয়াতলা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন এই  দোকানে সিগারেট কিনতে যান। নগদ টাকা চাওয়া তার দোকানের সামনে থাকা ডিম খাচি ভাংচুর করে চলে যায়। পরে তার লোকজন নিয়ে এসে তাকে মারপিট করে কীভাবে বাজারে ব্যবসা করবেন বলে হুমকি দেয়।

আবু তালেব দিঘা বলারবাড়ি গ্রামের শফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থেকে ব্যবসা করেন।
আবু তালেব বলেন, এর আগেও তার লোক সিগারেট বাঁকি নিয়ে টাকা দেয়নি। টাকা চাইলে খারাপ আচরণ করে। আবারও সিগারেট বাঁকি নিতে আসলে না দেওয়ায় আমাকে লাঞ্চিত করে দোকানের সামনে থাকা ডিম ভাংচুর করেছে।

নাসির উদ্দিন বলেন, বাজারে কোন দোকানে বাঁকি নেই। সিগারেট না দিতেই টাকা চাওয়ায় একটি অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বাউসা ইউনিয়নের দিঘা ১ নম্বর ওয়ার্ড  ইউপি সদস্য(মেম্বার) আবদুল আজিজ ও বাজার কমিটির সভাপতি ফজলুর রশিদ বলেন, বিষয়টি নিয়ে বাজার কমিটি বসে ব্যবস্থা নিব।

বাঘা থানার সহকারি পরিদর্শক (এসআই) শুকুর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x