মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের

বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের ।অবৈধ পাওয়ার ট্রলির ধাক্কায় প্রান গেল  সঞ্জয়ের । বলছি রাজশাহী জেলার বাঘা উপজেলার বলিহার গ্রামের কার্তিক চন্দ্র সরকারের একমাত্র ছেলে সঞ্জয় কুমার সরকার টোটনের (২৮) কথা।

পরিবার সুত্রে জানাযায়, সঞ্জয় নওগা জেলার আত্রাই উপজেলায় আইডিএফ এনজিওতে মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন ।

৪ এপ্রিল শনিবার সকাল ৮টার দিকে নওগা জেলার আত্রাই উপজেলার আত্রাই টু নওগাঁ সড়কের সাহাগোলা রেলস্টেশনের পার্শ্ববর্তী সাহাগোলা-শিমুলিয়া রাস্তার রেলক্রসিংয়ে  ট্রলি ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান সঞ্জয় । এসময় সিএনজি চালকসহ আরও ৪ জনকে স্থানীয়দের সহযোগিতায় আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় । এদিকে সঞ্জয়ের মৃত্যুতে এলাকায় পরেছে শোকের ছায়া। একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা সঞ্জয়ের পরিবার ।

সঞ্জয়ের পরিবারের প্রতি সমোবেদনা জানিয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাঘা উপজেলা শাখার সাধারন সম্পাদক অপূর্ব কুমার সাহা  বলেন, একটা তাজা প্রান ঝরে গেলো রোড এক্সিডেন্টে। মা বাবার একমাত্র ছেলে বলিহার নিবাসী কার্তিক সরকারের ছেলে সঞ্জয় একজন প্রানচ্ছল ও এক্টিভ একজন ছেলে তার অকাল মৃত্যুতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাঘা উপজেলা শাখার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ সহ তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, সকালে একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে রাণীনগর থেকে আত্রাইয়ে আসছিল। পথে শিমুলিয়া রেলগেট এলাকায় পৌঁছালে একটি ইটভাঙা গাড়িকে পাশ দিতে গিয়ে রাস্তার পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সঞ্জয় কুমার নিহত হন। তিন যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + twenty =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com