রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ

৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপের ভোটগ্রহণ আগামী ৮ মে। রংপুরের পীরগাছা উপজেলায় ভোটের মাঠে চলছে বিভিন্ন সমীকরণ। আর মাত্র একদিন বাকি ভোটের।ভোট ঘনিয়ে আসায় উপজেলার জনসাধারণের মধ্যে বাড়ছে পছন্দের প্রার্থীকে নিয়ে উন্মাদনা। এদিক থেকে অন্য প্রার্থীদের চেয়ে এগিয়ে আছেন মনোয়ারুল ইসলাম মাসুদ।

পীরগাছা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন। এর মধ্যে দোয়াত কলম প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, কেন্দ্রীয় যুবলীগের সহ -সম্পাদক ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সময়ের মেধাবী এই ছাত্র নেতাই চেয়ারম্যান পদে জনসমর্থনে এগিয়ে রয়েছেন।

 

পীরগাছার বিভিন্ন এলাকা গতকাল ঘুরে দেখা গেছে, ভোটের মাঠে প্রচার-প্রচারণায় উপজেলার বিভিন্ন হাটবাজার ও গ্রামে প্রার্থীদের পোস্টার-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণা। গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে চলছে প্রার্থীদের গণসংযোগ ও পথসভা। চায়ের টেবিল থেকে শুরু করে সর্বত্র এখন নির্বাচনের ভোট নিয়ে আলোচনা। প্রার্থী ও তাদের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিক থেকে দোয়াত কলম প্রতীকের মনোয়ারুল ইসলাম মাসুদ অনেক এগিয়ে আছেন বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা। সাধারণ ভোটাররা বলছেন সুষ্ঠু ভোটে অনেক ব্যবধানে বিজয়ী হবেন মাসুদ ।

নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে মনোয়ারুল ইসলাম মাসুদ বলেন, পীরগাছা উপজেলার কাঙ্খিত উন্নয়ন হয়নি।আমি নির্বাচন করতে গিয়ে বিভিন্ন গ্রাম, পাড়া -মহল্লায় দেখেছি উন্নয়নের সামান্য ছোঁয়া টুকুও পড়েনি।তাই নির্বাচিত হয়ে উন্নয়নের মধ্য দিয়েই একটি স্মার্ট ও সমৃদ্ধ উপজেলা পীরগাছার মানুষকে উপহার দিতে চাই।

পীরগাছা উপজেলা নির্বাচনে অন্যান্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মিলন এবং জাতীয় পার্টির সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহবুবার রহমান।

উল্লেখ্য, আগামী ৮ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। পীরগাছা উপজেলায় তিনজন হিজড়াসহ ২ লাখ ৮১ হাজার ৬৯৮ ভোটার ১১৩টি স্থায়ী ও ৭০টি অস্থায়ী কেন্দ্রের ৭৬০টি কক্ষে ভোট দেবেন। এর মধ্যে ১ লাখ ৩৯ হাজার ১৬৭ পুরুষ ও ১ লাখ ৪২ হাজার ৫২৮ জন মহিলা ভোটার রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 13 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x