রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত

রাজশাহীর বাঘায় অগ্নিকান্ডে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে ক্ষতি হয়েছে ১০ লাখ টাকা। সোমবার (৭ মে) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোকুলপুর জামে মসজিদের মুয়াজিন ও গোকুলপুর গ্রামের মৃত নয়ব উদ্দিনের ছেলে আমির উদ্দিনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বাড়ির মালিক আমির উদ্দিন বলেন, অসাবধানতা বশত: বাড়িতে রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দল আসার আগে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রন করতে করতে বাড়ির ৫টি ঘরের সমস্ত মালামাল পুড়ে ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে। এতে আমি নিশ^ হয়ে গেছি। আমার আর কিছুই নেই, যা ছিল সব আগুনে পুড়ে গেছে।

এ বিষয়ে পাকুড়িয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বও ও গোকুল গ্রামের বাসিন্দা সালাউদ্দিন মিলটন বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি চেয়ারম্যান মেরাজুল ইসলামের মাধ্যমে উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, একটি বাড়ির ৫টি ঘর আগুনে পুড়ে গেছে, শুনেছি। বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। সহযোগিতা আসলে সাথে সাথে ক্ষতিগ্রস্থ পরিবারকে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x