রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: আগামীকাল ৮ই মে ২০২৪, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বুধবার ৮ মে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭ মে) সকাল থেকে প্রতিটি কেন্দ্রে মালামাল পৌঁছানো হয়েছে। এই নির্বাচন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, পুলিশ সদস্য ও আনছার সদস্যরা নিযুক্ত থাকবে।
এ বিষয়ে উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার সোহাগ চৌধুরী গণমাধ্যমকে জানান, সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ সম্পুর্ণ করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, র‍্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। এছাড়াও আইনশৃঙ্খলা-বাহিনী ও আনসার ব্যাটালিয়নসহ সাদা পোশাকধারী সদস্যরা সহযোগিতা করবে।
এ বিষয়ে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা সমন্বয়কারী কমিটির সভাপতি মোঃ তৌহিদুর রহমান জানান, উপজেলা নির্বাচন কে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এই নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনী যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক মনিটরিং করা হবে।
উল্লেখ্য, এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯৬,১৪২ ও মহিলা ভোটার সংখ্যা ৯৮,১৫৬ জন। মোট ৭১ টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। বুথ সংখ্যা ৩৯৬ টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x