রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এক যুগ পরে নিজের গানে মডেল হলেন ফারদিন রাজশাহীতে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত রাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষে থেকে মাদক-অস্ত্র উদ্ধার ফরিদপুরের ভাঙ্গায় মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ বাঘায় (অনুর্ধ-১৭) প্রথম খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউপি,দ্বিতীয় খেলায়-৩-১ গোলে পাকুড়িয়া জয়ী পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল একটি মানবিক আবেদন গলাচিপায় শিশু শিক্ষার্থীদের সংবর্ধনায় মুগ্ধ হলেন পরিকল্পনা সচিব রাজশাহীতে ফজরের নামাজ পড়ে হাটাহাটির সময় যুবককে হত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটির উপদেষ্টা এ কে আজাদ এমপি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: আগামীকাল ৮ই মে ২০২৪, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বুধবার ৮ মে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭ মে) সকাল থেকে প্রতিটি কেন্দ্রে মালামাল পৌঁছানো হয়েছে। এই নির্বাচন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, পুলিশ সদস্য ও আনছার সদস্যরা নিযুক্ত থাকবে।
এ বিষয়ে উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার সোহাগ চৌধুরী গণমাধ্যমকে জানান, সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ সম্পুর্ণ করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, র‍্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। এছাড়াও আইনশৃঙ্খলা-বাহিনী ও আনসার ব্যাটালিয়নসহ সাদা পোশাকধারী সদস্যরা সহযোগিতা করবে।
এ বিষয়ে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা সমন্বয়কারী কমিটির সভাপতি মোঃ তৌহিদুর রহমান জানান, উপজেলা নির্বাচন কে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এই নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনী যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক মনিটরিং করা হবে।
উল্লেখ্য, এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯৬,১৪২ ও মহিলা ভোটার সংখ্যা ৯৮,১৫৬ জন। মোট ৭১ টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। বুথ সংখ্যা ৩৯৬ টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com