শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রমের উদ্বোধন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় এ আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন,ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম এর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ভোলা জেলা পুলিশের প্রতিটি ইউনিট।

তোফায়েল আহমেদ বলেন, দীর্ঘদিন পর ভোলা সদর মডেল থানায় এসে আমি মুগ্ধ হয়েছি, এখানে এসেও দেখেছি অনেক উন্নয়ন কাজ হয়েছে।এ থানায় আমার অনেক স্মৃতি রয়েছি বলে স্মৃতি চারন করেন তিনি।

তিনি বলেন, একটা জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার ভালো থাকলে সৎ থাকলে সেই জেলার কোন সমস্যা নেই।তারা খুব নিষ্টার সাথে কাজ করে যাচ্ছে ভোলা জেলাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে।

এসময় তিনি বলেন, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহীন ফকির অনেক স্বচ্ছ ও দক্ষ।তিনি যোগদানের পর থেকে এ পর্যন্ত সুনাম অর্জন করেছেন আলোড়ন সৃষ্টি করেছেন, আমি কোন কোন অভিযোগ পাইনি আশা করি শুধুমাত্র নামে মডেল নয়, কাজকর্মেও যেন মডেল হয় সেইদিকেও খেয়াল রাখতে হবে।গরীবের দিকে খেয়াল রাখতে হবে।তাদের পাশে আমাদের সকলকে দাড়াতে হবে, তারা যেন কোন মিথ্যা মামলায় হয়রানি না হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, শরীফ মোহাম্মদ সানাউল হক, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা সিভিল সার্জন ডা.কে এম শফিকুজ্জামান, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম, ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা এনায়েত হোসেন, বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন মিয়া, ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন।

ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রম ও আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ শাহীন ফকির।

তিনি বলেন, ভোলা সদর মডেল থানা হবে সারা বাংলাদেশের মধ্যে একটি উজ্জ্বল দৃষ্টান্ত এখানে এসে সাধারণ মানুষ ভোগান্তি পোহাতে তো হবেই না বরং উপকৃত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, জেলা পুলিশের সদস্য ও পরিবারবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে অতিথিবৃন্দ ভোলা জেলা পুলিশ এর শিল্পগোষ্ঠী সহ খ্যাতনামা সঙ্গীত শিল্পীবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + twenty =


অফিসিয়াল ফেসবুক পেজ

x