মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় সেরা সেই ছাত্রের পড়াশোনার সকল দায়িত্ব নিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।শুক্রবার (১৭ মে) সকালে ছাত্রটির বাড়িতে গিয়ে তার পড়াশোনার সকল সহযোগিতা প্রদানের আশ্বাস দেন এবং তাকে প্রাথমিক প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করেন সাহাদারা মান্নান এমপি। এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল,খোর্দ্দ বলাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাফি।

উল্লেখ্য, সে সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের হেলাল মাহমুদের ছেলে। সে অভাবের সংসার থেকে যুদ্ধ করেই এবছর খোর্দ্দবলাইল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ এসএসসি পরীক্ষায় ১৩শ নম্বরের মধ্যে পেয়েছে ১২৫৭ নম্বর জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। কিন্তু দারিদ্র্যতার কারণে ভর্তি এবং পড়া-লেখার বিষয় নিয়ে চরম উৎকন্ঠায় ছিলেন তার বাবা। অবশেষে মেধাবী এই শিক্ষার্থীকে স্বপ্ন পূরণের দায়িত্ব নিয়ে চিন্তামুক্ত করেছেন এমপি সাহাদারা মান্নান।
সোহানের বাবা হেলাল মাহমুদ বলেন, ছেলে ভালো রেজাল্ট করার পরও তার পড়ালেখা চালিয়ে যাওয়া নিয়ে চিন্তিত ছিলাম। সাহাদারা মান্নান এমপি আমার ছেলের পড়াশোনার দায়িত্ব নেয়ায় আমি চিন্তা মুক্ত। আমি চাই সে ভালো করে পড়ালেখা করে একজন মানবিক মানুষ হয়ে একদিন অন্য কারো পাশে দাঁড়াবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x