শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল: ৩ ভাগে বিভক্ত আ.লীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সামিউল ইসলাম সামি জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ-বি-১৯০২ (সিবিএ) বগুড়া জেলা কমিটি অনুমোদন সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী লিখন মিয়া রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান সাত জন প্রার্থীর মধ্যে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী তরুণ প্রজন্মের অহংকার নতুন মূখ লিখন মিয়া (টিউবওয়েল) প্রতীক। তাকেই মাঠ পর্যায়ে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে। লোকবল নিয়ে ছুটে চলছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের এলাকা ও বাজারে বাজারে। তিনি প্রতিদিন দিনব্যাপী কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। ভোট চাচ্ছেন টিউবওয়েল মার্কায়।

সাধারন ভোটারের সাথে কথা হলে নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন, লিখন নামের ছেলেটিকে আমি চিনি। বিপদের সময় একদিন আমাকে আর্থিক সহযোগীতা দিয়ে পাশে দাঁড়িয়েছে। সেই সহযোগিতার কথা আমি ভুলিনি,লিখনের টিউবওয়েল মার্কায় ভোট দিতে ভোট কেন্দ্রে যাবো।
একই কথা আরেক ভোটারের। টাকার জন্য ওষুধ কিনতে পারছিলাম না। লিখন নামের ছেলেটি আমার বিষয়ে জানতে পেলে অর্থ দিয়ে সহযোগিতা করেছে। দোয়া করি আল্লাহ যেনো লিখন বাবার মনের আশা পুরণ করে।
কিছুদিন আগে আগুনে পুড়া ক্ষতিগ্রস্ত পরিবারের টিপু বলেন, লিখন ভাই দুর্রসময়ে আমার পরিবারকে অর্থ দিয়ে সহযোগীতা করেছেন,এমন ভালো মানুষকে আমরা ভোট দিবো। আমরা তার জন্য দোয়া করবো, সে যেন আরও বেশি বেশি মানুষের সহযোগিতা করতে পারে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া এক প্রশ্নে এই প্রতিবেদককে বলেন, দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ ও পথসভা করেছি। বিভিন্নভাবে গরীব-দুঃখী মানুষের সেবা করে আসছি। আরও বৃহৎ আকারে আপনাদের সেবা করা ও অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে আত্ম নিয়োগ করার জন্যই জনপ্রতিনিধি হতে এসেছি।
তিনি আরও বলেন,‘আল্লাহ আমাকে অনেক কিছুই দিয়েছেন। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে আত্ম নিয়োগ করার জন্যই নির্বাচন করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং নির্বাচনে আমার সাথে থেকে আপনার মূল্যবান ভোটটি (টিউওবয়েল মার্কায়) আমাকে দিয়ে বিজয়ী করবেন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x