সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়ন, রিকশাচালক গ্রেপ্তার শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস সরিষাবাড়ীতে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণের আদালতে এফিডেভিট রাসিক মেয়রের সাথে রেডা‘র নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যবৃৃন্দের সৌজন্য সাক্ষাৎ ৮ লাখ টাকা যৌতুকের যন্ত্রনায় গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ফরিদপুরে আলোচিত ভ্যানচালক হত্যায় আদালতের রায় ঘোষণা ইতালিতে ইদ্রিস ফরজীকে নাগরিক সংবর্ধনা প্রদান গ্রামীণ অর্থনীতি ও পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার : প্রতিমন্ত্রী ওয়াদুদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান সাত জন প্রার্থীর মধ্যে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী তরুণ প্রজন্মের অহংকার নতুন মূখ লিখন মিয়া (টিউবওয়েল) প্রতীক। তাকেই মাঠ পর্যায়ে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে। লোকবল নিয়ে ছুটে চলছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের এলাকা ও বাজারে বাজারে। তিনি প্রতিদিন দিনব্যাপী কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। ভোট চাচ্ছেন টিউবওয়েল মার্কায়।

সাধারন ভোটারের সাথে কথা হলে নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন, লিখন নামের ছেলেটিকে আমি চিনি। বিপদের সময় একদিন আমাকে আর্থিক সহযোগীতা দিয়ে পাশে দাঁড়িয়েছে। সেই সহযোগিতার কথা আমি ভুলিনি,লিখনের টিউবওয়েল মার্কায় ভোট দিতে ভোট কেন্দ্রে যাবো।
একই কথা আরেক ভোটারের। টাকার জন্য ওষুধ কিনতে পারছিলাম না। লিখন নামের ছেলেটি আমার বিষয়ে জানতে পেলে অর্থ দিয়ে সহযোগিতা করেছে। দোয়া করি আল্লাহ যেনো লিখন বাবার মনের আশা পুরণ করে।
কিছুদিন আগে আগুনে পুড়া ক্ষতিগ্রস্ত পরিবারের টিপু বলেন, লিখন ভাই দুর্রসময়ে আমার পরিবারকে অর্থ দিয়ে সহযোগীতা করেছেন,এমন ভালো মানুষকে আমরা ভোট দিবো। আমরা তার জন্য দোয়া করবো, সে যেন আরও বেশি বেশি মানুষের সহযোগিতা করতে পারে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া এক প্রশ্নে এই প্রতিবেদককে বলেন, দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ ও পথসভা করেছি। বিভিন্নভাবে গরীব-দুঃখী মানুষের সেবা করে আসছি। আরও বৃহৎ আকারে আপনাদের সেবা করা ও অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে আত্ম নিয়োগ করার জন্যই জনপ্রতিনিধি হতে এসেছি।
তিনি আরও বলেন,‘আল্লাহ আমাকে অনেক কিছুই দিয়েছেন। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। অবহেলিত মানুষের কল্যাণে নিজেকে আত্ম নিয়োগ করার জন্যই নির্বাচন করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং নির্বাচনে আমার সাথে থেকে আপনার মূল্যবান ভোটটি (টিউওবয়েল মার্কায়) আমাকে দিয়ে বিজয়ী করবেন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com