বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিজনেস নির্দেশনা কলামঃ Business Strategy পরিবর্তন করুন

বিজনেস করার ক্ষেত্রে একেক সময় একেক ধরনের Strategy প্রয়োজন।গতানুগতিক ধারার মধ্যে বিজনেস আইডিয়া এ্যাপ্লাই করে টেকসই সম্ভব নাও হতে পারে।বিজনেস বক্স বাইন্ডিং ঠিক না থাকলে যেকোন কারণে ক্ষতিগ্রস্তও হতে পারেন।

একটি বিজনেস পলিসির মূল ভিত্তি হলো-কথা কাজের মিল এবং রিলেশনশিপ বিল্ডআপ।কম্পিটেটর মার্কেটে ব্রান্ড ভ্যালু ও গ্রহনযোগ্যতা সৃষ্টির জন্য বিভিন্ন রকম কৌশল অবলম্বন করতে হয়।বিজ্ঞাপন প্রচার-প্রসার এর সাথে পণ্যের গুরুত্ব ব্যপকভাবে ছড়িয়ে দিতে হবে।

যখন বারবার ব্যর্থ হয়ে যাবেন, তখন একটা সময় মূল সমস্যা চিহ্নিত হবে; আপনি যাদের নিয়ে কাজ করছেন তারা সৎ নয় কিংবা আন্তরিক নয়।তাদের কারণে আপনার অধঃপতন পূনঃবার হতেই থাকবে।

এমন কিছু জনবল থেকে আউট অব মাইন্ডসেট তৈরী করতে হবে যাতে নতুন জনবল দিয়ে সেট-আপ করতে পারেন।যদি এক্ষেত্রে অপারগ হন তাহলে বিজনেস এর মূল জায়গাতে আপনি ফেইলর।

জেনে রাখবেন, অসৎ লোকজন যত মেধাবী ও চতুর হোকনা কেন আপনার বিজনেস সেক্টর এবং আপনার জীবনের জন্য তারা বরাবরই বিপদজনক।

ওমায়ের আহমেদ শাওন, বিজনেস কনসালট্যান্ট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x