মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

তাহেরপুরে ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

পবিত্র ঈদুল ফিতরের ঈদ পূর্ণমিলন উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রীতির ক্রিড়া চক্র আয়োজিত প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টে অংশগ্রহণ করেন তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৯ ও ২০০০ ব্যাচের প্রাক্তন ছাত্ররা।

ঈদের তৃতীয় দিন শনিবার বেলা ১১ ঘটিকার সময় খেলা অনুষ্ঠিত হয়।খেলায় এসএসসি ১৯৯৯ সালের ছাত্ররা চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে দুপুরে তাহেরপুর পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে খেলার সমাপ্তি ঘোষনা করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ জাতীয় সংসদ ও গভর্নর বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন, বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার মেয়র খন্দকার শায়লা পারভিন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর, ম্যাজিস্ট্রেট, সমাজসেবা অফিসার, শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পেশায় নিয়োজিত বন্ধুরা অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x