মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পত্নীতলায় চেয়ারম্যান লীগ ক্রিকেট টুর্ণামেন্টে নজিপুর লায়ন চ্যাম্পিয়ন

নওগাঁর পত্নীতলায় নজিপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যানস প্রিমিয়ার লীগ সিজন-২ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় নজিপুর লায়নস টিম ৭৭ রানে চ্যাম্পিয়ন  এবং নজিপুর কোবরাস টিম রানার্সআপ হয়েছে।সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ইয়ামিন হাসান রিমন। 

রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় পদ্ম পুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নজিপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন, এসআই উজ্জ্বল, সংরক্ষিত নারী ইউপি সদস্য খুশি, বাসন্তি, মুক্তি, ইউপি সদস্য আব্দুল লতিফ দেওয়ান, সিদ্দিক, আপেল মাহমুদ, মাহবুব, রতন, আজিজার রহমান সহ স্থানীয় সুধিজন প্রমূখ।

চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু বলেন, এটি আমাদের সিজন-২ হলো এর আগেও একটি টুর্ণামেন্ট করেছি।আমি যতদিন চেয়ারম্যান আছি খেলাধুলা অব্যাহত থাকবে।যুব সমাজকে মাদকের কড়াল গ্রাস থেকে দুরে রাখতেই আমাদের এই আয়োজন।খেলায় জয় পরাজয় থাকবে বিজয়ী ও পরাজিত সকলের জন্য শুভ কামনা।

ওসি মোজাফফর হোসেন বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার কোনো বিকল্প নেই।লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x