বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ-বি-১৯০২ (সিবিএ) বগুড়া জেলা কমিটি অনুমোদন সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী লিখন মিয়া রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় ইসলামী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

পটুয়াখালীর গলাচিপায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপশাখার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ১০ টায় গলাচিপা শহরের পূর্ব বাজারে রাসেল বিল্ডিং এ পটুয়াখালী শাখার অধীন গলাচিপায় এ উপশাখার উদ্বোধন করা হয়।

হাফেজ ক্বারী মো. নুরুল আমিনের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মু. হাফিজুর রহমান পটুয়াখালী শাখা।

প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে বক্তব্য রাখেন মো. মুনিরুল মাওলা (এম,ডি এন্ড সিইও) ইসলামী ব্যাংক বাংলাদেশ।

বিশেষ অতিথি ও স্বাগত বক্তব্য রাখেন মু. হাফিজুর রহমান, এসভিপি হেড অব ব্রাঞ্চ পটুয়াখালী শাখা, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, জেলা পরিষদ সদস্য মো. মাঈনুল ইসলাম রনো, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট মু. খালিদ হোসেন মিলটন, বণিক সমিতির সাধারণ সম্পাদক বাবু তাপস দত্ত প্রমুখ।

সঞ্চালনার দায়িত্ব পালন করেন মো. রফিকুল ইসলাম (সিনিয়র অফিসার, ইসলামী ব্যাংক বাংলাদেশ পটুয়াখালী শাখা)।

উদ্বোধনী অনুষ্ঠানে সুধিজন, শিক্ষক, ইমাম সহ নানা শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করে।

এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মু. হাফিজুর রহমান বলেন, ইসলামী ব্যাংক দেশের বৃহত্তম ব্যাংক। কর্মকর্তাদের সততা ও আন্তরিকতায় মুগ্ধ হয়ে গ্রাহকরা এ ব্যাংকের প্রতি আকৃষ্ট হন।আর্থ-সামাজিক উন্নয়ন ও দারিদ্র বিমোচনে এ ব্যাংকের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে।

এ সময় প্রধান অতিথি মো. মুনিরুল মাওলা বলেন, বাংলাদেশ প্রযুক্তি ও অবকাঠামোগত দিক দিয়ে দ্রুত এগিয়ে যাচ্ছে।বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা ও করোনার ধাক্কা সামলিয়ে বাংলাদেশের জিডিপি বাড়ছে।মাথাপিছু আয় বেড়েছে বহুগুণ।এ ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনা করে দারিদ্র বিমোচনে উল্লেখযোগ্য অবদান রেখেছে।আধুনিক ব্যাংকিং সেবা গ্রহণ করে নিজেদের উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে অংশ নিতে তিনি সবাইকে আহ্বান হানান।

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক বর্তমান সময়ের জন্য অন্যতম রোল মডেল।দেশের প্রত্যন্ত অঞ্চলে পল্লী উন্নয়ন কর্মসূচি প্রণয়নের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে ইসলামী ব্যাংক।গলাচিপায় উন্নত রেমিট্যান্স সেবা প্রদান ও জীবনমান উন্নয়নে বিনিয়োগের মাধ্যমে এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x