বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আগামীকাল রাজশাহীতে সর্বজনীন পেনশন মেলা ও কর্মশালা

জাতীয় পেনশন কর্তৃপক্ষ ও রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় এর যৌথ আয়োজনে আগামীকাল ১৯ এপ্রিল (শুক্রবার) রাজশাহীতে দিনব্যাপী সর্বজনীন পেনশন বিষয়ক মেলা ও কর্মশালা অনুষ্ঠিত হবে।

উক্ত মেলা ও কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানন্ত্রীর মুখ্যসচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া এবং সভাপতিত্ব করবেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

শুক্রবার সকাল ১০ টায় নগরের হাজী মুহম্মদ মুহসীন হল মাঠে দিনব্যাপী অনুষ্ঠিতব্য এ মেলার উদ্বোধন করা হবে।

মেলায় সর্বমোট ১১৭ টি স্টল থাকবে।যেখানে এনজিও, বিভিন্ন সরকারি ও বেসরকারি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বিভাগের সরকারি ও বেসরকারি দপ্তর/প্রতিষ্ঠান, ইউডিসিসমূহ অংশগ্রহণ করবে।

মেলার উদ্বোধন করবেন প্রধানন্ত্রীর মুখ্যসচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া।

একই দিনে সকাল ১১.৩০ মিনিটে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক কর্মশালা রাজশাহী কারা প্রশিক্ষণ কেন্দ্র অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

উক্ত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখবেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।মূল প্রবন্ধ উপস্থাপন করবেন জাতীয় পেনশন কর্তৃপক্ষের সদস্য মো: গোলাম মোস্তফা।

এছাড়া সর্বজনীন পেনশন স্কিমের প্রচারকৌশল বিষয়ে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি।

সর্বজনীন পেনশন স্কিম সাফল্যমণ্ডিত করার কৌশল নির্ধারণের বিষয়ে আলোচনা করবেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ, মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) মোঃ সাইদুর রহমান।

কর্মশালায় সূচনা ও সমাপনী বক্তব্য রাখবেন প্রধানন্ত্রীর মুখ্যসচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া।এছাড়া কর্মশালায় অংশগ্রহণকারীবৃন্দ মুক্ত আলোচনায় অংশ নেবেন।

কর্মশালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, ভাইস চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, এনজিও এর প্রতিনিধিবৃন্দ, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, বিভাগের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ সুপার, জেলা প্রশাসক, বিভাগীয় কর্মকর্তাসহ মোট ২০০ জন অংশ নিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x