বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ-বি-১৯০২ (সিবিএ) বগুড়া জেলা কমিটি অনুমোদন সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী লিখন মিয়া রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কুড়িগ্রামে সাংবাদিক রাজুর উপর সৎ ভাইয়ের হামলা : অস্ত্রের আঘাতে শয্যাশায়ী

কুড়িগ্রামে সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়ে কুড়িগ্রাম সদর হাসপাতালে শয্যাশায়ী জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি রাজু আহমেদ।

এ ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী জাকির হোসেন জয় (২২) ওই সাংবাদিকের স্ত্রী-সন্তানদের খুন-গুমের হুমকি দিচ্ছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

২৩ এপ্রিল (রবিবার) বিকাল ৩টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার হরিশ্বর কালোয়া গ্রামের মোঃ আবেদ আলীর পুত্রদ্বয়ের জমিজমা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের এক পর্যায়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় জাকির হোসেন জয় (২২)।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক রাজু আহমেদের স্ত্রী নুরী আক্তার জানান, সাংবাদিক রাজুর পিতা মৃত্যু বরণ করার পর তাঁর জেঠা সেকেন্দার আলী ও চাচা নুরন্নবী মিয়া উভয়পক্ষের জমিজমা বন্টনের সিদ্ধান্ত দিলে সাংবাদিক রাজুর সৎ মা ও সৎ মায়ের সন্তান জাকির হোসেন জয় সেই সিদ্ধান্ত মেনে না নিয়ে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জুর নিকট বিচারপ্রার্থী হলে তিনি সুষ্ঠু বিচার করেন।কিন্তু তাতেই সন্তুষ্ট না হয়ে চুপিসারে বিবদমান জমির নাম খারিজ করে সেই জমি দখল নেয়।

২৩ এপ্রিল সাংবাদিক রাজু আহমেদ তার গাছের সুপারি পাড়তে গেলে সৎ বোন আবিদা সুলতানা (৩০), জুথি বেগম (২৭), আবেদা সুলতানা লুচি (২৫) এর ইন্ধনে সৎ মা জোবেদা বেগম, এবং সৎ ভাই জাকির হোসেন জয় (২২) বটি এবং লাঠি দিয়ে মারপিট করে এবং কুপিয়ে গুরুতর জখম হয়।

পরে স্থানীয় প্রতিবেশি আব্দুস সালাম সাংবাদিক রাজু আহমেদকে রক্তাক্ত জকম অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক বলেন, আগত সাংবাদিকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।মাথায় আঘাতের কারণে রোগীর অবস্থা একটু খারাপ।তবে চিকিৎসা চলছে।

এ ব্যাপারে কথা হলে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, অভিযোগ পেয়েছি।দোষীদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x