বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় পল্লী বিদ্যুৎ অফিসের লাইনম্যানকে মারপিট,আটক-১

রাজশাহীর বাঘায় পল্লী বিদ্যুৎ অফিসের কর্মরত লাইনম্যান  নাজিম উদ্দিনকে মারপিটের ঘটনায়  জাকির হোসেন নামে এক যুবককে আটক করেছে বাঘা থানা পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) উপজেলার  আলাইপুর এলাকা থেকে আটক করা হয় তাকে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পাকুড়িয়া  ইউনিয়নের আলাইপুর এলাকার পল্লী বিদ্যুৎ এর গ্রাহক দোলেনা খাতুন  ও তার স্বামী আব্দুল হাকিম অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করতে গিয়ে তাদের মিটার ভেঙ্গে ফেলে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গত ১২ ফেব্রুয়ারী বাঘা পল্লী বিদ্যুৎ অফিস থেকে লাইনম্যান নাজিম উদ্দিনকে সেখানে পাঠানো হয়।তিনি সেখানে গিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে মিটার খুলে আনার চেষ্টা করলে তাকে মারপিক করে আহত মিটার মালিকের স্বামী ও তার লোকজন।ঘটনার পর স্থানীয়  কিছু লোক নাজিম উদ্দিনকে উদ্ধার করে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে উক্ত ঘটনায় মিটার মালিকের স্বামী আব্দুল হাকিম ও তার  সহযোগী জাকির হোসেনসহ আরো দু’জনকে আসামী করে ওইদিন বিকেলে বাঘা পল্লী বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়।সেই মামলায় পুলিশ শনিবার দুপুরে জাকির হোসেনকে আটক করে থানা-পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) প্রজ্ঞাময় মন্ডল জানান, আজ দুপুরবেলা গোপন সংবাদের ভিত্তিতে আলাইপুর স্কুল এন্ড কলেজের পিছনের আম বাগান থেকে সংগীয় ফোর্স নিয়ে মামলার আসামি মোঃ জাকির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হই।

বাঘা পল্লী বিদ্যুৎ এর অফিসের সহকারি ব্যবস্থাপক(ডেপুটি জেনারেল ম্যানেজার) সুবীর কুমার দত্ত জানান, তারা অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করছিল।আর  আমার লোক সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে হামলার শিকার হয়েছে।এ কারণে থানায় মামলা করেছি।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সাজ্জাদ হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করেছি। অন্যরা পলাতক রয়েছে।এ ঘটনায় কাউকে ছাড় দেয়া হবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x