সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়ন, রিকশাচালক গ্রেপ্তার শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস সরিষাবাড়ীতে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণের আদালতে এফিডেভিট রাসিক মেয়রের সাথে রেডা‘র নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যবৃৃন্দের সৌজন্য সাক্ষাৎ ৮ লাখ টাকা যৌতুকের যন্ত্রনায় গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ফরিদপুরে আলোচিত ভ্যানচালক হত্যায় আদালতের রায় ঘোষণা ইতালিতে ইদ্রিস ফরজীকে নাগরিক সংবর্ধনা প্রদান গ্রামীণ অর্থনীতি ও পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার : প্রতিমন্ত্রী ওয়াদুদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নান্দাইলে প্রবাসীর বাড়িতে হামলা,দুই নারীকে কুপিয়ে জখম

নান্দাইলে সৌদি প্রবাসী আব্দুর রউফের বাড়িতে বসত বাড়ির জমি সংক্রান্ত জেরে হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বাঁধা দিতে আসা দুই নারী আব্দুর রউফের মা রহিমা খাতুন (৬০) চাচী আবু রায়হানের স্ত্রী জুলেখা খাতুন (৪৫)কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।

এমন ঘটনা ঘটেছে গত বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার খারুয়া ইউনিয়নের বনগ্রাম এলাকায়।

আহত জুলেখা খাতুনের মাথায় ১১ টি সেলাই নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও রহিমা খাতুন গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় আবু রায়হান বাদী হয়ে ৫ জনের নামে মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- বনগ্রাম এলাকার শামছুদ্দিনের পুত্র মো. মিলন মিয়া (৫৫), মৃত মইছ উদ্দিনের পুত্র মো.সুমন মিয়া (৪৫),মো. মিলন মিয়ার পুত্র মো. রাজিব মিয়া (২৩)স্ত্রী মোছা. রোকিয়া খাতুন (৪৮),সুমন মিয়ার স্ত্রী রুনা আক্তার (৪০)।

জানা গেছে- আড়াই বছর পূর্বে আবুল কালামের পুত্র সৌদি প্রবাসী আব্দুর রউফ প্রতিবেশী শামছুদ্দিনের পুত্র মো. মিলন মিয়ার কাছ থেকে ১৭ শতাংশ জমি ক্রয় করে।এর বিনিময়ে আব্দুর রউফ মিলন মিয়াকে নগদ ৮ লাখ টাকা ও বাজারের ১শতাংশ জমি দলিল করে দেয়।কিন্তু মিলন মিয়া ১৭ শতাংশ জমি আব্দুর রউফ কে বুঝিয়ে দিতে তালবাহানা করে। এনিয়ে মিলন মিয়া কোন সালিশ না মেনে প্রায়ই ঝগড়া সৃষ্টি করে মারধরের হুমকি দিত।গত বুধবার মিলন মিয়ার নেতৃত্বে ১০-১২ জন আব্দুর রউফের বাড়িতে ঢুকে হামলা চালায়।এতে আব্দুর রউফ, তার মা রহিমা খাতুন ও চাচী জুলেখা খাতুন গুরুতর আহত হন।

সৌদি প্রবাসী আব্দুর রউফ বলেন- আমি প্রবাসে থেকে জমি ক্রয় করেছি তা মিলন মিয়া বুঝিয়ে দিচ্ছে না।কিছু বলা যায় তার বিরুদ্ধে।আমার মা ও চাচীকে রামদা ও বল্লম দিয়ে কুপিয়ে জখম করেছে।আমাকেও মেরে ফেলার হুমকি দিচ্ছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এ ঘটনায় জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com