মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রতিবন্ধী যুবক খোকন সাহার জমি আত্মসাত ও হুমকি- ধামকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ফরিদপুর জেলার সালথা উপজেলায় ‌ প্রতিবন্ধী যুবক খোকন সাহার জমি আত্মসাত এবং আত্মসাত কারীদের হুমকির প্রতিবাদে এক সংবাদ সম্মেলন আজ বেলা ১২:০০ টায় ফরিদপুর প্রেস ক্লাবে মরহুম অ্যাডভোকেট শামসুদ্দিন মোল্লা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেলের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক আনোয়ার জাহিদের সঞ্চালনায় এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী প্রতিবন্ধী খোকন সাহা।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, আমি খোকন সাহা (৪৩) পিং মৃত: পঞ্চানন সাহা, গ্রাম: সালথা, উপজেলা: সালথা, জেলা: ফরিদপুর।আমি একজন শারীরিক প্রতিবন্ধী।আমি প্রতিবন্ধী হওয়ায় আমার কাকাতো ভাই বিপুল কুমার সাহা, আমাকে ২৪/০৫/২০১০ খ্রি: এবং ০৮/০২/২০১১ খ্রি: সালে মোট (৮৭+১৯)=১০৬ শতাংশ জমি লিখে দেয়।

১। নির্মল সাহা, পিং দ্বীনবন্ধু সাহা
২। সাবিত্রী সাহা, স্বামী: নির্মল সাহা
৩। নিশীত কুমার সাহা (মিন্টু), পিং নির্মল সাহা, সর্ব সাং সালথা, ফরিদপুর।

নির্মল সাহা দীর্ঘদীন অসুস্থ থাকায় তার স্ত্রী সবিতা রানী সাহা ও তার বড় ছেলে নিশীত কুমার সাহা (মিন্টু), বিভিন্নভাবে মামলা মোকাদ্দমা করে আমার ন্যায্য জমি দখল নিতে বাধা প্রদান করিয়া আসিতেছে।নির্মল সাহার স্ত্রী ও বড় ছেলে পরধন লোভী, মামলাবাজ এবং প্রতারক। আমাকে জমি লিখে দেওয়ার পর বিপুল কুমার সাহা তার পৈত্রিক বাকি আরও সম্পদ স্থানীয় ইদ্রিস ইকবাল এর নিকট বিক্রি করে।প্রতারক নির্মল কুমার সাহা ও সবিতা রানী সাহা, সেই জমির বিরুদ্ধে কোন মামলা করে নেই।সবিতা রানী সাহা একজন ঠকবাজ, মধুখালির গাড়া খোলা উনার বাবার বাড়ি।উনার ভাই না থাকায় বোনদের ঠকিয়ে সব সম্পত্তি আত্মসাৎ করেছেন।নিশীত কুমার সাহা (মিন্টু), নিজেকে বড় বড় অফিসারদের বন্ধু বলে পরিচয় দেয় এবং আমাকে শান্তিতে থাকতে দিবে না বলে হুমকি দেয়।ফরিদপুর জেলা সাব-জজ-২ আদালতে মামলা নং ২২২/১৯। মামলাটির শুনানী শেষ হয়েছে।এখনও রায় ঘোষণা হয়নি।

এখানে উল্লেখ্য যে, জমি দাতা বিপুল সাহা এখনও জীবিত আছেন এবং ভারতের হাবড়ায় বসবাস করছেন অথচ নির্মল সাহা মিথ্যা জাল দলিল করা হয়েছে এমন একটি মামলা করেছেন।স্থানীয় প্রভাবশালীদের দিয়ে আমার জমি জবর দখল করতে চেষ্টা করছে।

আমি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, মাননীয় সংসদ সদস্য ফরিদপুর-২, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, সালথা, অফিসার ইনচার্জ, সালথা, ফরিপদপুর মহোদয় সহ সংশ্লিষ্ট সকলের কাছে আকুল আবেদন ভুমি দস্যু সবিতা ও তার ছেলে নিশীত কুমার সাহা (মিন্টু) সাহার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই এবং আমার জমি ভোগ দখলে সকলের সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন খোকন সাহার ভগ্নিপতি বিপ্লব সাহা, প্রতিবেশী সাইদুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x