মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কিশোরগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে চমক,সভাপতি সাংবাদিক আওলাদ

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ২১ বছর পর নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার আওয়াতাধীন কিশোরগঞ্জ সদর ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

কিশোরগঞ্জ সদর ইউনিয়ন কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ একটি শাখা।সদ্য অনুমোদিত উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পরীক্ষীত আওয়ামী পরিবারের সন্তান সাংবাদিক আজাদ হোসেন আওলাদ মিয়া, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন শুভ।

গত ১৫  এপ্রিল কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন সপু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান জেভি স্বাক্ষরিত দুই সদস্য বিশিষ্ট কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়।সেই সাথে নবগঠিত সভাপতি ও সম্পাদককে নির্দেশ দেন আগামী ১০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য।

নবগঠিত কমিটির সভাপতি রাজধানী টেলিভিশন এর কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি আজাদ হোসেন আওলাদ মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কিশোরগঞ্জ সদর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত করায় উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে নিষ্ঠার সাথে ছাত্রলীগের নীতি-নৈতিকতা মেনে চলবো।এজন্য তিনি সকলের দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x