বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জকিগঞ্জে পরিত্যক্ত দোকান থেকে খাদ্য অধিদপ্তরের চাল উদ্ধার

জকিগঞ্জের কালিগঞ্জ বাজারে খাদ্য গোদামের পার্শবর্তী পরিত্যক্ত লাকড়ির দোকান থেকে গত ৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় জনতার হাতে খাদ্য অধিদপ্তরের নামাঙ্কিত চাল উদ্ধার করা হয়।

খবর পেয়ে জকিগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অর্ণব দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেন।পরে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে চাল জব্দ করে নিয়ে যায়।

এ বিষয়ে জকিগঞ্জ থানার উপপরিদর্শক মহররম আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আটককৃত চাল জব্দ করে থানায় নিয়ে যাই।বিষয়টি নিয়ে তদন্ত চলছে।তিনি বলেন ঘটনায় খাদ্য গোদামের কর্মচারীরা জড়িত থাকতে পারেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অ.দা) উজ্জল ভট্রাচার্জ বলেন, আমি ঘটনা শুনেছি। বিষয়টি পুলিশ তদন্ত করছে।তদন্তে আমাদের কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ, করোনাকালে কালিগঞ্জ বাজারে ট্রাকভর্তি সরকারী চাল জনতার হাতে আটক হয়।তাছাড়া গত বছরে খাদ্য গোদামের গাছ কেটে বিক্রির চেষ্টাকালে জনগন ট্রাকভর্তি গাছ আটক করে।

কালিগঞ্জ খাদ্য গোদামের ইনচার্জ মশিউর রহমান বলেন, আমরা টিআর কাবিটা সহ সরকারের বিভিন্ন প্রকল্পের চাল জনগন কে অনেক সময় বস্তা সহ দিয়ে থাকি।ঐ দোকানে এই গুলো কিভাবে গেলো তা আমার জানা নেই।দোকানের মালিক কে জিজ্ঞেস করলে প্রকৃত রহস্য পাওয়া যাবে।

গাছের বিষয়ে জিজ্ঞাসা করা হলে মশিউর বলেন, অফিসের ফার্নিচার তৈরীজন্য গাছ কেটে সো মিলে নেয়ার সময় উত্তেজিত জনতা আটক করে।

মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান বলেন, এই গাছ গুলো জব্দ করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসা হয়েছে।বর্তমানে গাছ গুলো নিলামে বিক্রির প্রক্রিয়াধিন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x