মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলাজুড়ে

সবেমাত্র শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।উৎসবের আমেজ শেষ হতে না হতেই এবার আসছে উপজেলা পরিষদ নির্বাচন।নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন।

এবার উৎসবমুখর পরিবেশে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের, কেন্দ্রীয় নির্বাহী সংসদের, সাবেক মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ও ৩ নং পঞ্চগড় সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ শাহনেওয়াজ প্রধান শুভ।তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।এ জন্য উপজেলার বিভিন্ন এলকায়, গ্রামে, হাটবাজারে গিয়ে জনসংযোগ ও লিফলেট বিতরণ ও উঠান বৈঠক করছেন।সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন।সদর উপজেলার সব মানুষের ভালো কাজে সর্বদা পাশে থাকার চেষ্টা করেছেন।

এ বিষয়ে মোঃ শাহনেওয়াজ প্রধান শুভ বলেন, ১৫ ই এপ্রিল অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র জমা দিয়েছি।অল্প কিছুদিন পরেই নির্বাচন অনুষ্ঠিত হবে।এবারও আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করব।আমার পাশে সবাই থাকবেন এবং দোয়া আশীর্বাদ করবেন।আমার বিজয় হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব।

এবার জানা গেছে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা না থাকায় জমে উঠতে শুরু করেছে উপজেলা পরিষদের নির্বাচন।বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে ও জনসমর্থন আদায় করতে সামাজিক, পারিবারিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিচ্ছেন প্রার্থীরা।

আবার অনেক প্রার্থীরা উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে উঠান বৈঠক করছেন এবং ভোটারদের দোয়া ও সমর্থন চাচ্ছেন প্রতিনিয়ত।উপজেলার বিভিন্ন হাট বাজারে ও চায়ের স্টলে প্রার্থীর সমর্থকদের মধ্যে আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা।

এলাকার সাধারণ ভোটার ও সচেতন মহলের সঙ্গে আলাপ করে জানা যায়, সৎ, নিষ্ঠাবান ও গ্রহণযোগ্য প্রার্থীকে তারা বিজয়ী করতে চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 17 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com