রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এক যুগ পরে নিজের গানে মডেল হলেন ফারদিন রাজশাহীতে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত রাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষে থেকে মাদক-অস্ত্র উদ্ধার ফরিদপুরের ভাঙ্গায় মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ বাঘায় (অনুর্ধ-১৭) প্রথম খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউপি,দ্বিতীয় খেলায়-৩-১ গোলে পাকুড়িয়া জয়ী পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল একটি মানবিক আবেদন গলাচিপায় শিশু শিক্ষার্থীদের সংবর্ধনায় মুগ্ধ হলেন পরিকল্পনা সচিব রাজশাহীতে ফজরের নামাজ পড়ে হাটাহাটির সময় যুবককে হত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটির উপদেষ্টা এ কে আজাদ এমপি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কালীগঞ্জে যুবলীগ কর্মীর পায়ের রগ কর্তন করল যুবদল নেতা

লালমনিরহাটের কালীগঞ্জে আয়নাল নামের এক যুবলীগ কর্মীর পায়ের রগ কর্তন করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর বিক্রেতা যুবদল নেতা, ইউপি সদস্য রমজান ও তার বাহিনী। 

গতকাল ১৫ই এপ্রিল (সোমবার) রাত ১১ ঘটিকার সময় কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত আয়নাল উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকার আজিজুলের ছেলে।সে কাকিনা ইউনিয়ন যুবলীগের একজন সক্রিয় কর্মী।

অভিযুক্ত রমজান কাকিনা ইউনিয়ন যুবদলের সহসভাপতি ও ৯নং মহিষামুড়ি ওয়ার্ডের ইউপি সদস্য। 

জানাগেছে, রমজান আলী মেম্বার উপজেলা প্রশাসনকে তোয়াক্কা না করে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের এর আশ্রয় প্রশ্রয়ে দীর্ঘদিন ধরে ওই এলাকায় নির্মিত সরকারী ঘর ভুমিহীন মানুষের নিকট বিক্রি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তার এ সকল অপর্কমের সহযোগী স্থানীয় দুই আওয়ামীলীগ নেতা।গতকাল ১৫ ই এপ্রিল ঘর না পাওয়া একজনের টাকা ফেরত চাওয়ায় রমজান বাহিনী ক্ষিপ্ত হয়ে যুবলীগ কর্মী আয়নালের উপর হামলা করে তাকে হাতুরি, বল্লম দিয়ে মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে তার পায়ের রগ কর্তন করে।

আহত আয়নালকে স্থানীয়রা উদ্বার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।বতর্মানে আয়নাল রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রতে রয়েছেন। 

স্থানীয়রা জানান,  রমজান আলী ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে চর এলাকায় গড়ে তুলেছেন রমজান বাহিনী।আর এ রমজান বাহিনী চরের জমিদখল, সহ নানা অনিয়মের সঙ্গে জড়িত।

তারা আরও বলেন,সে এলাকার মেম্বার নির্বাচিত হওয়ার পর সে শুধু রমজান বাহিনীর লোকদেরকে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা প্রদান করে থাকেন।এ ঘটনার ৩/৪ দিন আগেও রমজান একটি ধর্ষণ মামলার ঘটনা ধামাথামা দিতে ভুক্তভোগী তোতা মিয়ার পরিবারকে চাপ দিয়ে মামলা হতে বিরত রাখেন বলে অভিযোগ রয়েছে।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবীর বলেন, ঘটনাটি শুনেই প্রাথমিক তদন্ত করা হয়েছে অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com