বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

স্মারক সম্মাননা পেলেন কবি,কথাসাহিত্যিক নাট্যকার আজহারুল আল আজাদ

নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ মহা-পুনর্মিলনী ঈদের তৃতীয় দিন অনুষ্ঠিত হয়।

গাড়াগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছাত্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ সংসদ সদস্য সিদ্দিকুল আলম সিদ্দিক।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শরিফুল ইসলাম শরিফ বিজনেস সার্ভিসেস স্পেশালিষ্ট কাতার এয়ার লাইনস।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান সিহাব সাবেক চেয়ারম্যান মাগুড়া ইউনিয়ন পরিষদ ও আনিছুল ইসলাম আনিছ সাবেক চেয়ারম্যান কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ।

সম্মানিত ও গুনীজন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আজহারুল ইসলাম আল আজাদ কবি কথাসাহিত্যিক ও নাট্যকার।

উক্ত অনুষ্ঠানে বাংলা সাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য কবি কথাসাহিত্যিক ও নাট্যকার আজহারুল আল আজাদকে কৃতি সন্তান সম্মাননা স্বারক প্রদান করেন সংসদ সদস্য।

মহা পূর্ণমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য কিশোরগঞ্জ উপজেলাকে শিক্ষা নগরীতে পরিনত করার প্রত্যয় ব্যক্ত করেন।তিনি কিশোরগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উন্নত ও মডেল উপজেলা হিসাবে গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x