শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল: ৩ ভাগে বিভক্ত আ.লীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সামিউল ইসলাম সামি জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ-বি-১৯০২ (সিবিএ) বগুড়া জেলা কমিটি অনুমোদন সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী লিখন মিয়া রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া

একদিকে শেষ হয়েছে দ্বাদশ জাতীয় নির্বাচন অন্যদিকে দরজায় কড়া নাড়ছে স্থানীয় সরকার নির্বাচন।জাতীয় নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই সারিয়াকান্দি উপজেলায় বিভিন্ন জায়গায় শুরু করছেন সম্ভাব্য প্রার্থীরা উপজেলা নির্বাচনের প্রচার প্রসার।

তবে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান পদে পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার নতুন মূখ লিখন মিয়া।তাকেই মাঠ পর্যায়ে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে। লোকবল নিয়ে ছুটে চলছেন বিভিন্ন এলাকা ও বাজারে বাজারে।তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন।কথা বলছেন মানুষের সাথে দোয়া নিচ্ছেন তাদের কাছ থেকে। ইতিমধ্যে উপজেলায় পরিচিত মুখ হয়ে উঠেছেন।

এ বিষয়ে প্রার্থী মোঃ লিখন মিয়া এর সঙ্গে কথা হলে তিনি বলেন, আমি অতীতে অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করেছি।বর্তমানে সারিয়াকান্দির মানুষের কাছে থেকে আমি মানুষকে সহযোগিতা করতে চাই, কারণ আমি এই এলাকারই সন্তান।

তিনি আরও বলেন, আমি মানুষের কল্যানে সব সময় এগিয়ে আসবো।দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের পাশে থাকবো।উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ।তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x