বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারজায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

রোজার মাস আত্মশুদ্ধির মাস।কোরআন নাজিলের মাস।মহিমান্বিত এই মাসে প্রত্যেক মুসলিম নর নারীর জন্য রোজা ফরজ।এই মাসে গরীব অসহায়দের সাহায্য সহযোগিতায় আমাদের সকলের এগিয়ে আসা উচিত।

শারজায় প্রবাসী বাংলাদেশি বিশিষ্ট ব্যবসায়ী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আহমেদ আলী জাহাঙ্গীরের ব্যক্তিগত উদ্যোগে বিশাল পরিসরে বাংলাদেশী প্রবাসীদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।

গত শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় সারজা আল জুবায়ের ফার্ম হাউজে এই ইফতারের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, প্রকৌশলী আবু জাফর চৌধুরী সিআইপি, সিআইপি আইয়ুব আলী বাবুল, মিসেস আবিদা হোসেন, রোমানা জাহাঙ্গীর, একরামুজ্জামান খান, আবু মোহাম্মদ খোরশেদ, আব্দুল আলিম, সাইফুদ্দিন আহমেদ, প্রকৌশলী জিল্লুর রহমান, সিআইপি জাকির হোসেন চুট্টু,আবু তাহের ভূইয়া, মোহাম্মদ সিরাজদুল্লাহ, মোহাম্মদ দিদার, শাফায়েত উল্লাহ, হাসান জাকির, মোহাম্মদ আলম সহ ইফতার মাহফিলে দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন দল ও সংগঠনের নেতাকর্মীরা সপরিবারে অংশ নেয়।

ইফতারের আয়োজক বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আলী জাহাঙ্গীর বলেন, প্রতি বছরের মতো এবারও আমি এ ইফতার মাহফিলের আয়োজন করেছি।মূলত সবার সঙ্গে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সমুন্নত রাখতেই আমার এ আয়োজন।একসঙ্গে অনেক মানুষকে ইফতার করাতে পারাটা যেমন আনন্দের, তেমনি অনেকের সঙ্গে ইফতার করাও অনেক বেশি সওয়াবের।এছাড়া এক সাথে শত শত মানুষের মধ্যে ইফতার করতে পারার আনন্দ অন্যরকম।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x