শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় অনুষ্ঠিত সারিয়াকান্দিতে বিশ্ব মা দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপি’র সমর্থক অপহরণ,থানায় অভিযোগ

বগুড়ার সারিয়াকান্দিতে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপি’র নারী সমর্থকসহ তার স্বামী ও শিশু সন্তান অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার রাতে উপজেলার কামালপুর ইউনিয়নের সুতানারা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার দুপুরে কামালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন বাদী হয়ে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের ৪ জন কর্মী হেলাল উদ্দিন, রবিউল হাসান হেলাল, তাজ উদ্দিন ও আলমগীর হোসেন, সুতানারা গ্রামে সন্ধ্যার পরপরই নাজমা আক্তার (৩৫) এর বাড়িতে যান।এ সময় বাড়িতে নাজমা আক্তারের স্বামী বেলাল হোসেন (৩৮) ও তার মেয়ে শিশু সন্তান জান্নাতি আক্তার (৩) বছরের তার সাথে ছিলেন।বাড়ির পিছন দরজা দিয়ে ঝোঁপ জঙ্গল ঘেরা পথে বের করে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিশেষ কোন প্রলোভন দেখিয়ে বাড়ির পিছন পথ দিয়ে সুকৌশলে অপহরণ করে নিয়ে যান।স্বজনরা অনেক খোঁজাখুঁজির পরেও তাদের কোন হুদিস পাচ্ছেন না।অপহরণের বিষয়টি ঐ এলাকার আরও অনেকেই জানেন বলেও অভিযোগ সূত্রে জানা যায়।

নিখোঁজ বেলাল হোসেনের মা আনোয়ারা বেওয়া বলেন, ছেলে, ছেলের বউ ও নাতনী এখন পর্যন্ত কোন সন্ধান না পাওয়ায় আমরা সবাই দিশেহারা।

স্থানীয়, নুর ইসলাম, মেহেদী হাসান, আয়নাল হক ও রেজাউল করিম বলেন, নাজমা আক্তার শাহজাদী আলম লিপির সমর্থক ছিলেন।যেভাবেই হোক জানতে পেরে প্রতিপক্ষের লোকেরা এ ঘটনা ঘটেছে।যেহেতু শাহজাদী আলম লিপি মোট ভোটারের এক শতাংশ ভোটারের সমর্থন লাগবে তিনি সে সমর্থন বইয়ে স্বাক্ষর করেছিলেন।সকালে অপহরণের খবর ছড়িয়ে পড়ায় সবাই বিচলিত ধারণা করা হচ্ছে নাজমা আক্তার শাহাজাদী আলম লিপির সমর্থক হওয়ায় তাদেরকে সুকৌশলে অপহরণ করা হয়ে থাকতে পারে।

৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, তার পরিবারের পক্ষ থেকে আমি শনিবার দুপুরে থানায় একটা লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি।অভিযোগটি পাওয়ার পরপরই আমরা তদন্তে নেমেছি।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 13 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x