মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ময়মনসিংহ সদর আসনে মোহিত উর রহমান শান্ত’র বিকল্প নেই

ময়মনসিংহ সদর আসন -৪ এ দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে এমপি না থাকায় উক্ত আসনে উন্নয়ন হয়নি।ময়মনসিংহ সদর আসনের আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সদর আসনের সর্বস্তরের জনসাধারণ মনে করেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী প্রয়োজন।

সদর আসনের প্রতিটি ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় লোক মুখে গুঞ্জন শোনা যায় আমাদের কপাল ভালো না দীর্ঘ ধরে জোট ভেদে নির্বাচন আর বেগম রওশন এরশাদ এমপি থাকায় আমাদের সদর আসনে উন্নয়ন থেমে গেছে।একদিকে সারা দেশে উন্নয়ন এর জোয়ার আর আমাদের ময়মনসিংহ সদর আসনে নেই দৃশ্যমান কোন উন্নয়ন মূলক কার্যক্রম।

ময়মনসিংহ সদর আসনের সিংহ পুরুষ বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান সদর আসনে ছিলেন আওয়ামী লীগের একটি প্লাটফর্ম।সদরে আওয়ামী লীগের কর্ণধার তিনি।মনে করলে তিনিই ছিলেন দলকে শক্তিশালী সহ দলের উন্নতি কল্পে তার ভূমিকা অপরিসীম।যোগ্য ও ত্যাগী নেতা বিবেচনা করেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে বানিয়েছিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রী।

যদিও তিনি বার্দ্ধক্য জীবনে পেয়েছিলেন ধর্মমন্ত্রী।ধর্মমন্ত্রী থাকাকালীন সময়ে দলের কার্যক্রম সহ মিটিং, মিছিল, সমাবেশ সহ সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে কোনভাবেই পেছু টান ছিল না তার।সদর আসন সহ ময়মনসিংহ অঞ্চলে উন্নয়নের রুপকার ছিলেন তিনি।আজও ময়মনসিংহবাসীর অন্তরে রয়েছেন এই প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।

তারই উত্তরসূরী যোগ্য পিতার যোগ্য সন্তান ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত কে সদর আসনের নৌকার মাঝি হিসেবে দেখতে চান সদর আসনের সর্বস্তরের জনসাধারণ।সদর আসন নৌকার ঘাঁটি।এ আসনে আওয়ামী লীগের রাজনীতি শক্তিশালী।

তাছাড়া সদর আসনে মোহিত উর রহমান শান্ত শক্ত অবস্থানে রয়েছে।তাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কায় মনোনীত করলে বিপুল ভোটে বিজয়ী লাভ করবে বলে লোক মুখে গুঞ্জন শোনা যায়।

এ বিষয়ে সাবেক ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান এর ব্যক্তিগত সহকারী ও বর্তমান সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ বলেন, সদর আসনে মোহিত উর রহমান শান্ত এর বিকল্প নেই।চারিদিকে একই আলোচনা শান্ত কে এমপি হিসেবে দেখতে চাই।আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা যদি শান্তকে নৌকা মার্কায় মনোনীত করেন তাহলে বিপুল ভোটে বিজয়ী লাভ করবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x