শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় অনুষ্ঠিত সারিয়াকান্দিতে বিশ্ব মা দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লাখাইয়ে আশ্রয়নের ঘর পেয়েও ঘরছাড়া হনুফা, জবরদখলকারীর বিরুদ্ধে লিখিত অভিযোগ

লাখাই উপজেলায় প্রধানমন্ত্রীর দেয়া উপহারের আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়েও ঘর ছাড়া।জবরদখলকারী জাকির হোসেন ওরফে জাগির ও তার স্ত্রী পারভিন আক্তারের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভাদিকারা গ্রামের মৃত জহুর আলীর স্ত্রী হনুফা খাতুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘর কাশিমপুর গ্রামে হনুফা খাতুন এর নামে একটি ঘর বরাদ্দ দেয়া হয়।এর পর থেকে সে নিয়মিত বসবাস করে আসছিলেন।

গত কয়দিন আগে হনুফা খাতুন অসুস্থ হয়ে পরলে সে তার আত্নীয়দের কাছে আশ্রয়ন প্রকল্পের ঘরে তালা দিয়ে চলে আসে।এই সুযোগে ভাদিকারা গ্রামের খেলু মিয়ার ছেলে জাকির হোসেন ওরফে জাগির ও তার স্ত্রী জোরপূর্বক হনুফার বরাদ্দকৃত ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে তার দখলে করে নেয়।

এ সংক্রান্ত বিষয়ে হনুফা খাতুন সোমবার (২০ নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর বরাবর একটি জাকির হোসেন ও তার স্ত্রী পারভিন আক্তারের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর সাথে যোগাযোগ করলে তিনি জানান হনুফা খাতুন নামে আশ্রয়ন প্রকল্পের বসবাসরত এক মহিলা সোমবার (২০ নভেম্বর) একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

হনুফা খাতুন এর লিখিত অভিযোগ এর প্রেক্ষিতে কি ব্যবস্থা নিয়েছেন জানতে চাইলে তিনি জানান, সহকারী কমিশনার (ভুমি) কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।তদন্তে সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।এ ব্যপারে কাউকে ছাড় দেয়া হবে না।

এ দিকে আশ্রয়ন প্রকল্পের ঘরের দখল হারিয়ে দরখাস্তকারী হনুফা খাতুন অসহায় হয়ে অতিকষ্টে জীবনযাপন করছেন মর্মে তিনি এই প্রতিনিধিকে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + sixteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x