রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় বিএনপি জামায়াতের অবৈধ অবরোধের বিরুদ্ধে ট্রাক ও মোটরসাইকেল শোডাউন

 

সুব্রত কুমার ,বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অবরোধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবানে আওয়ামী লীগের ট্রাক ও মোটরসাইকেল নিয়ে শোডাউন করতে দেখা গেছে। 
রোববার (৫ নভেম্বর) সকাল থেকে বাঘা-চারঘাটের সাবেক এমপি রায়হানুল হক রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজের নেতৃত্বে একাধিক  ট্রাক ও প্রায় এক হাজার মোটর সাইকেল নিয়ে  বাঘা ও চারঘাট উপজেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন রাস্তায় অবৈধ অবরোধ মানিনা-মানবো না স্লোগান দিয়ে এক বিশাল শোডাউন করেন।
এই শোডাউনে অংশ গ্রহণ করেন বাঘা ও চারঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, সৈনিক লীগের নেতাকর্মীরা।
এ বিষয়ে জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজের বলেন, অবরোধের নামে জামায়াত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এর প্রতিবাদে ও পরিবহন মালিকদের রাস্তায় যানবাহন চলাচলের সহযোগিতার জন্য মোটরসাইকেল শোডাউন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x