বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দেশে ডিম-পিয়াজের দাম বেড়ে গেলে সরকারকে গাল দেওয়া হয় : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, সৌদি আরবে বাংলা টাকায় ২৮০ টাকা চালের দাম, থাইলেন্ডে বাংলা টাকায় এককেজি টমেটো দাম ১৬৫ টাকা।বাংলাদেশে ডিম পিয়াজের দাম বেড়ে গেলে সরকারকে গাল দেওয়া হয়।

ডলারের মূল্য বৃদ্ধির কারণে নিত্যপণ্যের মূল্য বাড়ছে জানিয়ে তিনি বলেন, যে ডলার এক সময় ৮০ টাকায় কেনা যেতো, সেটা এখন ১১০ টাকার বেশি হয়ে গেছে।

এ সময় উপস্থিত ব্যক্তিদের কৃষি পণ্য উৎপাদনের জন্য আহ্বান জানান তিনি।

নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শংকর কুমার দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

সেলিম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, অনেকেই বলেন ১৫ বছর ক্ষমতায় ছিল বলে উন্নয়ন হয়েছে, তাদের বলতে চাই? আগেওতো ১৫ বছর বিভিন্ন সরকার ক্ষমতায় ছিল।তারা কি করেছে।অথচ, এখন মাত্র ১২ ঘন্টায় টেকনাফ থেকে তেতুলিয়া যাওয়া যায়।যে নদী পাড় হতে ৬ ঘন্টা লাগতো, এখন ৬ মিনিটে পাড় ওয়া যায়।যে যত লম্বা কথাই বলুক না কেন, যদি প্রধানমন্ত্রীকে আমাদের হারাতে হয়, তাহলে আমাদের কপালে দুর্ভোগ আছে।এমন কোন নেতা-নেত্রী জন্মাবেনা, যারা আগামী ৫ বছরে চলমান উন্নতি ধরে রাখতে পারবে।তাই বলবো, প্রতিটা ধর্মের মানুষের শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ।

তিনি বলেন, গত সাড়ে ৯ বছরে আমি একটা কাজই করেছি, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে পারে, এখন এত স্কুল হয়েছে।যে পরিমানে শিক্ষার্থী থাকার কথা, তার ৪০ শতাংশ দিতে পারছি না স্কুল গুলোতে।

সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ক্লথ মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের নারায়নগঞ্জ লবণ মিল মালিক গ্রুপের সভাপতি পরিতোষ কান্তি সাহা, সভাপতি লিটন কুমার সাহা, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির জাতীয় পরিষদ সদস্য বাসুদেব চক্রবর্তী, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত সাহা, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল প্রমুখ।

সেলিম ওসমান বলেন, আমার মনে প্রাণে রক্তে বঙ্গবন্ধুর আদর্শ ছাড়া কোন কিছু নাই।আমার বাড়িতেও বঙ্গবন্ধুর আদর্শ। আমি যে দল করি, দলের প্রতিটি সদস্য বক্তব্য শেষে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলেই বক্তব্য শেষ করে।আওয়ামী লীগের নেতাকর্মীরাও এতো বলে না।সুতরাং কোন দল কি বললো এটা বড় বিষয় না।বঙ্গবন্ধুর আদর্শের মানুষ আমি।সেলিম ওসমানের কি হলো, আর খোকন সাহার কি হলো এটা ভাইবেন না।প্রধানমন্ত্রী আমার মতো সেলিম ওসমান আর খোকন সাহা তৈরি করে নিতে পারবেন।অনেকেই অনেক কথা বলবে, তাই উনার কথার বাহিরে কেউ যাবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x