বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন

 

 

সুখেরই পরশ’ গানের মাধ্যমে পরিচিতি পান সংগীতশিল্পী ফারদিন। এরপর ভারতের সংগীত বাংলা চ্যানেলে ‘তোমারই আশাতে’ এবং তারা মিউজিকে প্রকাশ হয় তার আরেক জনপ্রিয় গান ‘প্রিয়া রে’। গানের পাশাপাশি কয়েকটি নাটকেও অভিনয় করেন তিনি। সামনে তামিল সিনেমায় বড় কাজ করতে যাচ্ছেন ফারদিন। এছাড়াও বেশ কয়েকটি বাংলা চলচ্চিত্রে যুক্ত হয়েছে ফারদিন।

গান অভিনয় নিয়ে ব্যস্ততা থাকলেও তার পাশাপাশি সময় দিচ্ছেন সামাজিক বিভিন্ন সংগঠনে। এছাড়া তিনি বাংলাদেশ পর্যটন করপোরেশনের মিডিয়া অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন দীর্ঘদিন ধরে। এছাড়াও ট্যুরিজ্যম নিয়ে কাজ করছেন দীর্ঘদিন।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিজিক্যাল চ্যালেঞ্জড উইংস এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম জাতীয় ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্ট। প্রতিবন্ধি মানে প্রতিভা বন্ধ নয়? আমরা ও পারি এই প্রতিপাদ্য নিয়ে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। উক্ত টুর্নামেন্টের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী ও সংগঠন মাসুম বিল্লাল ফারদিন।সংগীতশিল্পী মাসুম বিল্লাল ফারদিন বলেন, আমি আসলে গর্বিত এমন একটি টুর্নামেন্টের সঙ্গে যুক্ত হতে পেরে। প্রতিবন্ধী মানেই যে সমাজের বন্দি এমনটা নয়। দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে এমন আয়োজন সত্যিই আনন্দদায়ক। আমি ধন্যবাদ জানাই গোপালগঞ্জ স্পোটিং ক্লাবের সভাপতি রাজু আহমেদ রাজ ভাইকে এবং প্রধান উপদেষ্টা শেখ ফাহিম ভাই সহ বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও গোপালগঞ্জ স্পোটিং ক্লাবের সকলকে।আমি সবসময় এরকম আয়োজনের সঙ্গে আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x