বুধবার, ১২ জুন ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

পাভেল মিয়া, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে সুজন (৪০) নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার (২০ মে) রাতে সুজনের স্ত্রী নার্গিস বেগম বাদী হয়ে শিপন (৩০) ও শ্রাবণ (২৮) সহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জনকে আসামি করে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ করেছেন। এর আগে রবিবার (১২ মে) রাত ৭টা ৩০মিনিটে দক্ষিণ হিন্দুকান্দি ৪নং ওয়ার্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, সুজন সারিয়াকান্দি টিপুর মোড় হতে বাড়ীতে যাওয়ার সময় মোঃ মন্টুর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর পৌছিলে শিপন,শ্রাবণ ও তার সহযোগীরা হাতে ধারালো বার্মিজ চাকু নিয়ে সুজনকে পথরোধ করে এবং হাতে থাকা ধারালো বার্মিজ চাকু দ্বারা হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে সুজনকে আহত করে।
এতে আরও বলা হয়, শ্রাবণের হাতে থাকা বার্মিজ চাকু দিয়ে সুজনের কোমড়ের ডান পাশে আঘাত করে রক্তাক্ত জখম করে। এতে সুজন মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। যাওয়ার সময় তারা সুজনকে ‘এবারের মতো বেঁচে গেলি। পরবর্তীতে তোকে পেলে মেরে ফেলব’ বলে হুমকি শাসিয়ে যান। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x