মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছেন আ.লীগ নেত্রী লিলি

শাহিনুর ইসলাম প্রান্ত [স্টাফ রিপোর্টার]

গ্রাম থেকে গ্রামে অবিরাম ছুটে চলছে আ.লীগ নেত্রী সুমনা আক্তার লিলি।শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছে একদম প্রত্যন্ত গ্রাম অঞ্চলে।

রংপুর-০২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) এর পিছিয়ে পড়া এই জনগোষ্ঠী ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাবেন।

সুমনা আক্তার লিলি এক সাক্ষাৎকারে বলেন, বেকারত্ব সমস্যা বিলুপ্ত হয়ে যাওয়া সরকারি-আধা-সরকারি প্রতিষ্ঠানগুলো আধুনিকতার সাথে পুনরায় চালু করে অর্থনৈতিক অঞ্চল ফিরিয়ে নিয়ে আসা।বৈদেশিক বিনিয়োগ কারীদেরকে অঞ্চলটির মানুষের পরিশ্রম ও মাটির উর্বরতাকে তুলে ধরে বিনিয়োগে উদ্ভুদ্ধকরণ করে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা।

বেকারত্ব ও নতুন কর্মসংস্থান সৃষ্টি করতে বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থার মাধ্যমে দক্ষ কারিগর তৈরী করে বৈদেশিক মুদ্রা আয় ও সফল উদ্যোক্তা হবার সুযোগ করে দেয়া।

প্রান্তিক জনগোষ্ঠী যেনো সরাসরি দাবি-অধিকার জানাতে পারে তার জন্য সবসময় নিবেদিত থাকবার ব্রত করেছেন তিনি আওয়ামী লীগ নেত্রী সুমনা আক্তার লিলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x