রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপি’র সমর্থক অপহরণ,থানায় অভিযোগ নাগরপুরে ইমামদের সাথে নির্বাচন কেন্দ্রীক মতবিনিময় নৌকা প্রার্থী আহসানুল ইসলাম টিটু’র গলাচিপায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ভাস্কর শিল্পী সুমন কে উপহার দিলেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস ছাত্র জমিয়ত আলীনগর ইউনিয়ন শাখার কাউন্সিল ও সংবর্ধনা বিচারকের সহযোগিতায় জোড়া লাগল ভেঙে যাওয়া সংসার দুমকীতে ভাগ্নের বিরুদ্ধে মামীকে শ্বাসরোধে হত্যা চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁও-৩ আসনে শেষ দিনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা ঈশ্বরদীতে ‘নিউক্লিয়ার ডে’ উদযাপিত বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক নয়ন রায়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

২৯ আগস্ট বিশ্বে প্রথম International Fair Voting Day পালন করতে বললেন এন ইউ আহম্মেদ

২৯ আগষ্ট বিশ্বে প্রথম সকল দেশে সকল জনগণকে International fair voting day পালন আহ্বান জানিয়েছেন গনতন্ত্রের মহানায়ক এন ইউ আহম্মেদ।

পালনের নিয়ম কানুন নিম্নরূপ-

সকল দেশেই গণতান্ত্রিক নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য আদর্শ ধারণ করার উদ্দেশ্য বিশ্বে প্রথম আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার জন্য বললেন বিশ্ব গনতন্ত্র রাজা, গনতন্ত্রের হিরো এন ইউ আহম্মেদ।আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার নিয়ম কানুন সংবিধান জানালেন।

আমার পক্ষে আপনাদের সবার সঙ্গে আলাপ আলোচনা করা সম্ভব না।তাই আমি নিয়ম কানুন সংবিধান বলছি,

১ নং আইন কানুন সংবিধান: আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার জন্য সকল ব্যানারে International fair voting day এবং ২৯ আগষ্ট লেখা থাকবে।শুধু আমার ছবি ও নাম থাকবে।২৯ আগষ্ট কে কয় টায় পালন করবেন আপনাদের ইচ্ছে।তবে বিশ্বে প্রথম আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস যারা পালন করবেন, সবাই দুপুর ২ টার পরে বিকালে রাতে সন্ধ্যায় যখন ইচ্ছে পালন করতে পারেন।বাসায় বসেও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে পালন করতে পারবেন।

২নং আইন কানুন সংবিধান : সকল রাজনৈতিক দল, অরাজনৈতিক দল এবং আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন, যে কোন সংস্থা নেতারা পালন করতে পারবেন।যার যার সংগঠন এবং রাজনৈতিক দলের নাম থাকতে পারবে।বক্তব্য বিষয়ে কোন দ্বিমত নেই।

৩ নং আইন কানুন সংবিধান: নিশ্চয় আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস ঘোষণা ও প্রতিষ্ঠাতা আমার নাম ও ছবি প্রতিবছর ব্যানারে অথবা বক্তব্যতে উল্লেখ্য করতে হবে।

যদি আইন কানুন সংবিধান অমান্য করেন তাহলে আপনাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য যে কোন দেশের প্রশাসন ইচ্ছে করলে পারবে।আপনারা রাজনৈতিক দল ও নেতারা আইনের সঠিক ব্যবহার না করলে, আপনারা নেতাই না, আপনারা রাজনৈতিক দলই না।

তিনটা আইন কানুন সংবিধান মেনে যদি পারেন তাহলে আপনারা আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার যোগ্যতা রাখেন।অন্যথায় আপনাদের কোন যোগ্যতা ও অপশন নেই।যদি সত্য আইন কানুন সংবিধান না মানেন তাহলে চোর বাটপার ষড়যন্ত্র চক্রান্ত উদ্দেশ্য লোকজন বিকল্প সিদ্ধান্ত লোকজন আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার মতো যোগ্যতা নেই।

আইন কানুন সংবিধান মেনে পারেন তাহলে আপনারা আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার প্রস্তুতি নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ