রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জন্মদিনে আরজে শান্ত’র উপহার

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় রেডিও জকি মশিউর রহমান শান্ত।একাধারে লেখক এবং উপস্থাপক এই তরুণের জন্মদিন আজ।

এবারের জন্মদিন উপলক্ষে প্রকাশিত হচ্ছে তার ১৮তম বই “অন্ধকার”।বর্ষা দুপুর প্রকাশনী প্রকাশিতব্য ‘অন্ধকার’ মূলত থ্রিলার এবং সুপার ন্যাচারাল গল্প দিয়ে সাজানো একটি বই।

রেডিওতে দীর্ঘদিন থ্রিলার এবং ভৌতিক শো নিয়ে কাজ করেছেন আরজে শান্ত।তাই এই বিষয়ে তার আগ্রহ বেশ আগে থেকেই।রোমাঞ্চকর গল্পগুলো জন্মদিনের মতো বিশেষ দিনে প্রকাশ করতে পেরে আনন্দিত এই প্রতিভাবান তরুণ।তার অন্যান্য বইয়ের মতো এই বইটিও পাঠকের সাড়া পাবে এই বিশ্বাস নিয়েই বইটি প্রকাশ করেছেন পাঠকপ্রিয় এই লেখক।

মশিউর রহমান শান্ত মূলত আরজে শান্ত হিসেবে চিনে।রেডিও জগতে তুমুল জনপ্রিয় তার কিছু অনুষ্ঠান।তবে তিনি নিজেকে গল্পকার হিসেবে দেখতেই বেশী সাচ্ছন্দ্যবোধ করেন।ইতিমধ্যে তার ১৭ টি বই প্রকাশিত হয়েছে।যার মাঝে ভোরের রং কালো, বি পজেটিভ, ট্রেন টু কাশ্মীর, অভিমানের শহর, তিন বসন্ত ভীষণভাবে সাড়া ফেলেছে।

মিডিয়ার পাশাপাশি তিনি বাংলাদেশের প্রথম স্টোরি টেলিং প্ল্যাটফর্ম “টার্নিং টকস বাংলাদেশের” প্রতিষ্ঠাতা এবং “ভয়েজ ফ্যাক্টরি বাংলাদেশের” সিই’ও হিসেবে দায়িত্ব পালন করছেন।তিনি তার কাজের স্বীকৃতি হিসেবে নেপালের প্রেসিডেন্টের কাছ থেকে গ্রহণ করেছেন গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট এওয়ার্ড ২০২১ এবং ২০২৩ সালে থাইল্যান্ড থেকে গ্রহন করেন ওয়ার্ল্ড ডিপ্লোম্যাসি ফোরাম এওয়ার্ড।

তরুণদের জন্যে প্রতিষ্ঠা করেছেন “আমাদের আনন্দ আশ্রম” সংগঠনটি।

এতকিছুর মাঝেও নিজের লেখক স্বত্তা তাকে প্রতিনিয়ত ভাবায় এবং তিনি ছুটে চলেন গল্পের খোঁজে।জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত মানুষের গল্প বলে যেতে চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x