বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লক্ষ্মীপুরে বিন্দু ফ্যাশন ব্রান্ড’র আউটলেট উদ্বোধন

লক্ষ্মীপুরে দেশের স্বনামধন্য পোষাক ব্রান্ড বিন্দু ফ্যাশনের আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৯মার্চ) শহরের চক বাজার এলাকা প্রতিষ্ঠানটির ১৬তম আউটলেট হিসেবে লক্ষ্মীপুর শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

বিন্দু সারা দেশে ফ্যাশন জগতে এক অনন্য নাম।পুরুষদের পোশাকের চাহিদা পূরণে সবসময় অগ্রগামী।তার-ই ধারাবাহিকতায় ১৬তম আউলেট হিসেবে লক্ষ্মীপুরের পোশাক প্রেমীদের জন্য আত্মপ্রকাশ ঘটে ফ্যাশন প্রতিষ্ঠানটির।

আউটলেটিতে ঘুরে দেখা যায়, ব্রান্ডটির নিজস্ব ও গুণগত মানসম্পন্ন প্যান্ট, শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি ও ওয়ালেটের বিশাল সমাহার।

কর্তৃপক্ষ জানিয়েছেন, ফ্যাশন ব্রান্ডটির লক্ষ্মীপুরে যাত্রা উপলক্ষ্যে সকল পণ্যের উপর চলছে ১৫% ডিসকাউন্ট।এ ছাড়াও সারাবছর বিভিন্ন দিবসে চলবে আকষর্ণীয় অফার।

সন্ধ্যায় আউটলেটটি ঘুরে দেখেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।এসময় তিনি বলেন, বিন্দু ব্রান্ড সারা দেশেই পরিচিত একটি ফ্যাশন ব্রান্ড।আশা করি লক্ষ্মীপুরেও তারা ফ্যাশনপ্রেমীদের আকর্ষণে থাকবে।

এর আগে দুপুরে ফিতা কেটে আউটলেটটি উদ্বোধন করেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল।

পরে দোয়ার আয়োজন করা হয়।দোয়া পরিচালনা করেন লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দিন।

বিন্দু’র লক্ষ্মীপুর আউটলেট এর পরিচালক ও সাংবাদিক সাফায়েত সাকিব এর সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন, বিন্দু ফ্যাশন ব্রান্ড এর প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম তৌহিদ, লক্ষ্মীপুর বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, বিন্দুর হেড অফ অ্যাডমিন সাইফুল ইসলাম, সাংবাদিক রাজীব হোসেন রাজু, ফয়সাল কবির, আবদুল মালেক নিরব, কামাল হোসেন প্রমুখ।

অতিথিরা বলেন, ফ্যাশন জগতে লক্ষ্মীপুরে আরেকটি ব্রান্ডের যাত্রা শুরু হয়েছে।আমরা এ শো-রুমটির সফলতা কামনা করি এবং আশা করি লক্ষ্মীপুরে এটি ভালো সাড়া ফেলবে।এছাড়া এখানে পণ্যের দাম সীমিত রয়েছে।ক্রেতারা তাদের পছন্দের পোশাক সীমিত মূল্যে ক্রয় করতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x