বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জাতীয় শোক দিবসে সদস্যদের মাঝে ৩ হাজার গাছের চারা দিলো গ্রামীণ ব্যাংক!

‘গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে বিতরণ করা হলো ফলজ, বনজ ও ওষধি গাছের চারা।

১৫ আগস্ট (মঙ্গলবার) গ্রামীণ ব্যাংক রংপুর জোনের মিঠাপুকুর এরিয়ার সদ্যপুস্করিণী শাখার আয়োজনে সদস্যদের মাঝে ৩ হাজার ১ শত ২০টি গাছের চারা বিতরণ করা হয়।

শাখা ব্যবস্থাপক বাসুদেব রায়ের উপস্থিতিতে এ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন সদ্যপুস্করিণী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা (বিএসসি)।

এ সময় শাখা প্রতিনিধি সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক মো. শাহীন মিয়ার সঞ্চালনায় বাসুদেব রায় সকলের উদ্দেশ্যে বলেন, ‘জলবায়ুর বিরূপ প্রভাব থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীকে প্রচুর পরিমাণে বৃক্ষ রোপণের আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি প্রত্যেককে অন্তত তিনটি করে গাছ লাগানোর পরামর্শ দিয়েছেন।শেষে উপস্থিত সদস্যদের বেশি করে বৃক্ষ রোপণের পরামর্শ দেন তিনি।

এ সময় সিনিয়র অফিসার শাখা ম্যানেজার মো. আবু বক্কর সিদ্দিকসহ সদ্যপুস্করিণী শাখার সকল সদস্য এবং কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে এসব বৃক্ষের চারা বিতরণের সময় সদস্যদের মাঝে সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ।

সদস্যরা জানান, গ্রামীণ ব্যাংকের মাধ্যমে ফলজ, বনজ ও ওষধি গাছের চারা পেয়ে তারা খুশি।এতে তাদের বৃক্ষের চারা রোপণে আগ্রহ বাড়বে।বাড়িতে ভরে উঠবে ফলজ, বনজ ও ওষধি গাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x