বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এস এ আপনের নতুন গান “প্রাণ বন্ধুরে”

প্রযোজনা প্রতিষ্ঠান জ্যাক মাল্টিমিডিয়ার ব্যানারে মুক্তি পেয়েছে কণ্ঠশিল্পী এস এ আপনের নতুন গান প্রাণ বন্ধুরে।

গানের কথা লিখেছেন হেদাতুলনেসা রিমু।সুর করেছেন এস এ আপন এবং আহমেদ সজিব।আহমেদ সজিবের সংগীতায়োজনে বিরহধর্মী গানটিতে ওঠে এসেছে হাজারো প্রেমিক প্রেমিকার মনের হাহাকারের গল্প।

নতুন গান প্রসঙ্গে এস এ আপন বলেন, এই গানের কথাগুলো অসাধারণ, আমি আশা করি আমার এই গানটা প্রত্যেকটা মানুষের মনে জায়গা করে নেবে।সাধারণত আমার কণ্ঠে শ্রোতারা যে ধরনের গান পছন্দ করেন, এই গান সেরকমই একটি গান।

গানটির সম্পর্কে জ্যাক মাল্টিমিডিয়ার কর্ণধর জসিম মন্ডল জানান, গানের কথা এবং আপনের গায়কি এবং সুর সব মিলিয়ে অসাধারণ ছিল আমার বিশ্বাস শ্রোতারা আমার অন্য গান থেকেও ভালো সারা দিবে।এই গানটিতে আমি নিজে অভিনয় করেছি, আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চ দিয়ে আপনাদেরকে ভালো মানের একটি কাজ আপনাদেরকে উপহার দেওয়ার জন্য।

তিনি আরও বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো মানের মিউজিক ভিডিও আপনাদেরকে উপহার দিতে পারি।আমাদের ক্ষুদ্র চ্যানেলটা সাপোর্ট করবেন।

গানটির চিত্রগ্রহণ, ভিডিও পরিচালনা করেছেন এস এ সজিব।গানটিতে অভিনয় করেছেন, জসিম মন্ডল, মোঃ ফারুক, সাথী।

এছাড়া এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এস এ আপনের আরো একাধিক গান মুক্তির অপেক্ষায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x