মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রিন্স মিলনের নতুন গান “হৃদয় পুড়ে ছাই” 

সম্প্রতি “সুখের আশায় আইলাম প্রবাসে” শিরোনামের প্রবাসী একটি গানের মাধ্যমে আলোচনায় এসেছে বর্তমান সময়ের উদীয়মান তরুন কন্ঠশিল্পী প্রিন্স মিলন।গানটি খুব অল্প সময়েই মিলিয়ন শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে, প্রশংসা কুড়াচ্ছেন প্রিন্স মিলন।

নতুন করে আবারো প্রযোজনা প্রতিষ্ঠান “কে এম সি সেন্টার” অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ পেতে যাচ্ছে “হৃদয় পুড়ে ছাই” শিরোনামের নতুন একটি গান।গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন।

“হৃদয় পুড়ে ছাই” গানটি লিখেছেন গীতিকবি মো: আসাদুল হক ওনি ও সুর করেছেন প্রিন্স মিলন।গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের তরুন সংগীত পরিচালক জয় দেব সবুজ।গানটিতে খুব সুন্দর মিউজিক ভিডিও ধারন করা হয়েছে।গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন মো সোহেল খান।

গানটিতে অভিনয়ে ছিলেন সজিব, আলিফা ও রাজ হদয়।গানটির ভিডিও নির্মানে ক্যামেরাতে ছিলেন নুর তুষার ও গানটিতে সহকারী পরিচালক হিসেবে ছিলেন রাজ হৃদয়।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক জয় দেব সবুজ বলেন, মিলন বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে, এর আগেও মিলনের গান করেছি অত্যন্ত ভালো গায় মিলন, এবারো ভালো গেয়েছে গানটি খুবই ভালো হয়েছে।আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

উক্ত প্রযোজনা প্রতিষ্ঠানের কর্নধর রবিউল ইসলাম জানান, পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে, সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটি প্রকাশ করবো।যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর অন্য দিকে মিলনও অনেক দরদ দিয়ে গেয়েছেন।সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে।বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই।আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।পরিশেষে বাংলা গান শুনুন এবং শুদ্ধতার সাথে থাকুন।(ধন্যবাদ)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x